মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন জনপ্রিয় পপতারকা সেলেনা গোমেজ

September 15, 2017 0

বিনোদন ডেস্ক: জনপ্রিয় পপ তারকা সেলেনা গোমেজ মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। তিনি দূরারোগ্য ব্যাধি লুপুসে আক্রান্ত। বাঁচতে হলে তার কিডনি প্রতিস্থাপন করতে হবে। সম্প্রতি হাসপাতালের বেডে শুয়ে থাকার একটি মর্মস্পর্শী ছবি শেয়ার করেছেন সেলেনা।

দেহের রোগ প্রতিরোধীব্যবস্থা যখন ভুল করে নিজের টিস্যু আর প্রত্যঙ্গগুলোকেই আক্রমণ করতে থাকে, তখন এই কঠিন ব্যাধি দেখা দেয়। এতে করে দেহ স্থায়ী ক্ষতির শিকার হয়। মাত্র ২৫ বছর বয়সে এমন দূরারোগ্য ব্যাধিতে ভুগছেন এই পপ তারকা।

সেলেনার এই দুর্দিনে জীবন বাঁচাতে এগিয়ে এসেছেন এক বন্ধু। নিজের একটি কিডনি দান করে সেলেনার জীবন রক্ষা করেছেন। ভক্তদের সেই বন্ধুত্ব আর ভালোবাসার খবর না শেয়ার করলে কি চলে! সেলেনা এমন একটা ছবি পোস্ট করেছেন যা দেখামাত্র যেকোনো মানুষের মনটা কেঁদে উঠবে, আবার একই সঙ্গে গর্ব অনুভব করবেন। এটাই মানবতার অন্তিম চিত্র।

একটি পোস্টে সেলেনা জানিয়েছেন, লুপুসের কারণে কিডনি প্রতিস্থাপন করতে হচ্ছে তার। সুস্থ হতে এ কাজটি করতে হবে তাকে। মানুষের মাঝে আবার ফেরার এই সময়টাতে পরিবার ও চিকিৎসকদের ব্যাপক ভালোবাসার কথা তুলে ধরেছেন তিনি।

বিশেষভাবে কৃতজ্ঞতা জানিয়েছেন তার প্রাণের বন্ধু ফ্রান্সিয়া রাইজাকে। বলেছেন, এই মেয়েটি আমাকে জীবনের অন্তিম উপহারটি দিয়েছে। ত্যাগের চূড়ান্ত করেছে বন্ধুকে বাঁচাতে।