বিশেষ ছাড় অফার দিয়ে বিমানের বুকিং ওয়েবসাইট উদ্বোধন

July 3, 2013 7

যেকোনো রুটের যেকোনো ক্লাসে বুকিং দিলেই অর্ধেক ছাড় দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। মঙ্গলবার মধ্যরাত থেকে সংস্থার যেকোনো ক্লাসে অর্ধেক মূল্যে  (ট্যাক্স ছাড়া) টিকিট কেনা যাবে। সর্বোচ্চ দুই হাজার আসন এই প্রোমোশনের আওতায় বিক্রি করা হবে। বুধবার থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নতুন ওয়েবসাইটের উদ্বোধন উপলক্ষে এই ছাড় দেওয়া হচ্ছে।

মঙ্গলবার মধ্যরাত থেকে এই বুকিং দেওয়া যাবে। বিমান এ মুহূর্তে লন্ডন, কুয়াললামপুর, সিঙ্গাপুর, নয়াদিল্লি, দুবাই, হংকংসহ ১৯টি রুটে ফ্লাইট পরিচালনা করছে। মঙ্গলবার বিমানের প্রধান কার্যালয় বলাকা ভবনে সংস্থার ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা কেভিন স্টিলের যোগদানের ১০০ দিন অতিক্রান্ত হওয়া উপলক্ষে এই ছাড়ের ঘোষণা দেওয়া হয়। নতুন ওয়েবসাইটে বিশ্বের অন্যান্য এয়ারলাইন্সের মতো সব পণ্য ও সেবা গ্রাহকদের জন্য উন্মুক্ত থাকবে।

নতুন সিইও কেভিন স্টিল জানান, জুলাইয়ের শেষ দিকে‘প্রি-রিজার্ভড’, আগস্টের শেষ দিকে স্পেশাল খাবার’র জন্য বুকিং, অক্টোবর নাগাদ ফ্রিকোয়েন্ট ফ্লাইয়ার স্কিম, ডিসেম্বরে অনলাইন চেক-ইন সুবিধাসহ আরো অনেক সুবিধা থাকবে নতুন চালু হওয়া বিমানের এই ওয়েবসাইটে। বিমান ওয়েবসাইটে জালিয়াতি ও প্রতারণা রোধের সর্বাধুনিক ব্যবহার করা।