l

রবিবার, ০৭ মার্চ ২০২১, ১১:৪৯ পূর্বাহ্ন

নতুন আকাশসঙ্গী নভোএয়ার

নতুন আকাশসঙ্গী নভোএয়ার

এখানে শেয়ার বোতাম

আজ থেকে দেশের নুতন বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার তাদের শুভ যাত্রা শুরু করলো। দুপুর ১টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ঢাকা-চট্রগ্রাম রুটের মধ্যেমে নভোএয়ারের প্রথম ফ্লাইট উদ্বোধন করেন বিমানমন্ত্রী ফারুক খান। উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, দেশের মানুষের অর্থনৈতিক অবস্থার উন্নতি হওয়ায় দেশে আভ্যন্তরিক ও আন্তর্জাতিক রুটে বিমান ব্যাবসার চাহিদা দিন দিন বাড়ছে। আমি অত্যন্ত আশাবাদী নতুন এ বিমান সংস্থা গুরুত্বের সঙ্গে তাদের দায়িত্ব পালন করবে। তিনি আরো বলেন, টিকিটের দাম যাতে সহনীয় পর্যায়ে থাকে এবং যাত্রী সেবার মান উন্নত হয় তার জন্য কর্তৃপক্ষ দৃষ্টি রাখবেন। এজন্য বতমান সরকারের পক্ষ থেকে সব রকম সহযোগিতা দেয়ার আশ্বাস দেন তিনি।

নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক গ্রুপ ক্যাপ্টেন অবসরপ্রাপ্ত মফিজুর রহমান বলেন, যাত্রীদের আরাম ও নিরাপদ ভ্রমনের জন্য  ব্রাজিলের নির্মাতা প্রতিষ্ঠান ইমব্রেয়ারের ৪৯ আসন বিশিষ্ট মডেল ইএমবি-১৪৫  দুটি উড়োজাহাজ চলাচল করবে । ফ্লাইট পরিচালনার জন্য নভোএয়ারে ১২ জন বাংলাদেশি ও ৬ জন বিদেশি বৈমানিককে নিয়োগ দেওয়া হয়েছে। আশাকরি যাত্রীরা আমাদের আকাশ ভ্রমনে আতিথেয়তা গ্রহন করে মুগ্ব হবেন। ওয়েবসাইট থেকে অনলাইনেও  টিকেট কিনতে পারবেন যাত্রীরা।

নভোএয়ার আজকের শুভযাত্রা দিয়ে এখন থেকে প্রতিদিন ঢাকা থেকে চট্রগ্রামে ৪টি ফ্লাইট, কক্সবাজার ১টি ও যশোরে ১টি ফ্লাইট পরিচালনা করা হবে। এছাড়া খুব শিগগিরই ঢাকা থেকে সিলেটে ফ্লাইট শুরুর প্রতিশ্রুতি রয়েছে তাদের। পর্যায়ক্রমে বরিশাল, রাজশাহী এবং সৈয়দপুরেও ফ্লাইট পরিচালনার পরিকল্পনার রয়েছে নভোএয়ার কতৃপক্ষের।

 


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
All rights reserved © 2021 shirshobindu.com