l

শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৫২ অপরাহ্ন

ইমন-জিনাত প্রেম-বিয়ে পরিণয় শেষে আদালতে

ইমন-জিনাত প্রেম-বিয়ে পরিণয় শেষে আদালতে

এখানে শেয়ার বোতাম

 

 

 

 

 

 

 

 

রাহা-অনন্ত-বর্ষার ‘ত্রিভূজ প্রেম’ এবং রাহার রহস্যজনক মৃত্যুর খবরের রেশ কাটতে না কাটতেই জিনাত কবিরের বিরুদ্ধে মামলা করলেন বিশিষ্ট সুরকার শওকত আলী ইমন। গত ২০ মার্চ প্রথম যুগ্ম-জজকোর্টে জিনাতের বিরুদ্ধে মামলাটি করেন ইমন। মামলায় বলা হয়েছে, জিনাত তাকে জোরপূর্বক ও ভয়ভীতি প্রদর্শন করে বিয়ে করেছেন।

উল্লেখ্য, গত বছরের ৫ ডিসেম্বর ইয়াবা, মদসহ পুলিশের হাতে আটক হন ইমন। আটকের পর ইমনের বিরুদ্ধে জিনাত রমনা থানায় প্রতারণা ও ধর্ষণের মামলা করেন। সেই মামলা থেকে রেহাই পেতে সমঝোতা করে ডিসেম্বরেই অনেক নাটকীয়তার পর পুলিশের উপস্থিতিতে থানায় বসেই বিয়ে হয়েছিল সুরকার ও গীতিকার শওকত আলী ইমন ও তার প্রেমিকা জিনাত কবিরের। ইমন সেই মামলায় এখন জামিনে আছেন।

জিনাত বলছেন উল্টো কথা, সেদিন পুলিশ ও ইমনের সহকর্মীদের উপস্থিতিতেই তাদের বিয়ে হয়েছিল। সেখানে তাকে কীভাবে ভয় দেখালাম। সে এখন মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা চেষ্টা করছে। তিনি অভিযোগ করে বলেন, বিয়ের পর গত ৩১ জানুয়ারি  ইমন আমার মোবাইল ও পাসপোর্ট নিয়ে যায় এবং উল্টো সে আমাকে প্রাণনাশের হুমকিও দেয়। তাই পুনরায় আমি  কলাবাগান থানায় জিডি করি। এখন আমি নিরাপত্তহীনতায় ভুগছি।

 


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
All rights reserved © 2021 shirshobindu.com