l

বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১০:৪৫ অপরাহ্ন

স্যামসাংয়ের প্রিমিয়ার অনুষ্ঠিত লন্ডনে

স্যামসাংয়ের প্রিমিয়ার অনুষ্ঠিত লন্ডনে

এখানে শেয়ার বোতাম

 

 

 

 

 

 

 

 

প্রযুক্তি আকাশ ডেস্ক: ইলেকট্রনিক্স জায়ান্ট স্যামসাং নতুন পণ্য প্রিমিয়ারের ঘোষণা দিয়েছে। ২০ জুন লন্ডনে অনুষ্ঠিতব্য ওই প্রিমিয়ারে প্রতিষ্ঠানটি ‘গ্যালাক্সি’ এবং ‘এটিআইভি’ সিরিজের পণ্য প্রদর্শন করতে পারে বলে সিএনএন এক প্রতিবেদনে জানিয়েছে।

স্মার্টফোন ও ট্যাবলেট বাজারে স্যামসাংয়ের বাজির ঘোড়া হিসেবে গ্যালাক্সিকে বিবেচনা করা হয়। অন্যদিকে স্বল্প পরিচিত এটিআইভি সিরিজের মাধ্যমে প্রতিষ্ঠানটি উইন্ডোজভিত্তিক ট্যাবলেট এবং ল্যাপটপ বাজারজাত করে। স্যামসাংয়ের আসন্ন এ অনুষ্ঠানটিতে মাইক্রোসফট অপারেটিং সিস্টেমভিত্তিক নতুন স্মার্টফোন বাজারে আনার ঘোষণা দেওয়া হতে পারে বলে জানিয়েছে সিএনএন। এ ছাড়াও স্যামসাংয়ের ঘোষণায় বলা হয়েছে, অনুষ্ঠানটিতে তিনটি নতুন ডিভাইস দেখানো হতে পারে।

গত বছর স্যামসাংয়ের একটি এটিআইভি ফোন বাজারে এসেছিল। উইন্ডোজ ৮ ওএস চালিত স্মার্টফোনটির হার্ডওয়্যার ছিল অনেকটাই গ্যালাক্সি এস থ্রির মতো। কিন্তু স্মার্টফোনটি তেমন বাজার পায়নি। অন্যদিকে টেক জায়ান্ট অ্যাপলের ওয়ার্ল্ডওয়াইড ডেভেলপার্স কনফারেন্স (ডব্লিউডব্লিউডিসি) জুনের ১০ থেকে ১৪ তারিখ পর্যন্ত চলবে। এ ছাড়াও সফটওয়্যার জায়ান্ট মাইক্রোসফটের ডেভেলপার সম্মেলন শুরু হবে ২৬ জুন থেকে। স্যামসাংয়ের অনুষ্ঠানটি তাদের ইউটিউব অ্যাকাউন্টে সরাসরি সম্প্রচারিত হবে বলেও জানিয়েছে সিএনএন।


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © 2021 shirshobindu.com