l

বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৫৮ অপরাহ্ন

সিসিক নির্বাচন: প্রার্থীরা ছুঁটছেন ভোটারদের দ্বারে দ্বারে

সিসিক নির্বাচন: প্রার্থীরা ছুঁটছেন ভোটারদের দ্বারে দ্বারে

এখানে শেয়ার বোতাম

 

 

 

 

 

 

 

 

 

 

 

সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) শনিবার পঞ্চম দিনে নির্বাচনী প্রচারণায় মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ছুঁটছেন। পাড়া-মহল্লায় ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে কুশল বিনিময় করে নিজ প্রতীকে ভোট দেওয়ার অনুরোধও জানাচ্ছেন তারা। সিসিকের ২৭টি সাধারণ ওয়ার্ডের ১৩৮ জন ও ০৯টি সংরক্ষিত ওয়ার্ডের ৩৪জন কাউন্সিলর প্রার্থী গণসংযোগ করেছেন।

সিসিক নির্বাচনের প্রার্থীদের ন্যায় তাদের কর্মী-সমর্থকরাও অনেক তৎপর। সকাল থেকেই তারা বিভিন্ন দলে বিভক্ত হয়ে নগরীর প্রতিটি ওয়ার্ডের পাড়া-মহল্লার বাসা-বাড়িতে গিয়ে হ্যান্ডবিল, লিফলেট বিতরণ করছেন এবং প্রতীক পরিচয় করে দেওয়ার পাশাপাশি ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। অন্যদিকে দুপুর দুইটার পর থেকে শুরু হয়েছে মাইকে প্রচারণা। প্রতিটি রাস্তায় এখন মাইকের প্রচারনায় ব্যস্ত প্রার্থীদের কর্মীরা। তারা বিভিন্ন ধরনের শ্লোগানের পাশাপাশি প্রার্থীদের পক্ষে ঘোষকরা বিভিন্ন নির্বাচনী গান গাইছেন। রাত আটটা পর্যন্ত মাইকে প্রচারণা চলবে।

নির্বাচনী প্রচারণার সদ্য সাবেক মেয়র ও ১৪ দলের সমর্থিত নাগরিক কমিটির প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান দক্ষিণ সুরমার টেকনিক্যাল রোড, সাধুরবাজার এবং খোজারখলা এলাকায় গণসংযোগ করেন। খোজারখলায় গণসংযোগকালে তিনি সেখানকার পঞ্চায়েত কমিটির সঙ্গে এক ঘরোয়া বৈঠকে মিলিত হন। এসময় তার সঙ্গে ১৪ দলের নেতাকর্মীসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এদিকে ১৮ দলের সমর্থিত সম্মিলিত নাগরিক জোটের প্রার্থী আরিফুল হক চৌধুরী শনিবার সকালে কুমারপাড়া নিজ বাসায় ইমাম সমিতির নেতাকর্মীদের সঙ্গে বৈঠক করেন।
সকাল ১০টার দিকে নগরীর মেন্দিবাগ ‘ল’ কলেজ এলাকায় মাইক্রোবাস চালকদের সঙ্গে মতবিনিময় করেন। পরে নগরীর জিন্দাবাজার থেকে বন্দরবাজার , কাষ্টঘর ও মহাজনপট্টি এলাকায় গণসংযোগ করেন।
এছাড়া

 


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © 2021 shirshobindu.com