l

শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২৯ অপরাহ্ন

কামরান শেষ নির্বাচনী জনসভার অনুমতি পাননি রেজিস্ট্রি মাঠে, ভেঙ্গে দেয়া হলো মঞ্চ

কামরান শেষ নির্বাচনী জনসভার অনুমতি পাননি রেজিস্ট্রি মাঠে, ভেঙ্গে দেয়া হলো মঞ্চ

এখানে শেয়ার বোতাম

 

 

 

 

 

 

 

 

 

শীর্ষবিন্দু নিউজ: শেষ নির্বাচনী প্রচারণা হিসেবে নগরীর রেজিস্ট্রি মাঠে মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানও শেষ নির্বাচনী জনসভার অনুমতি পাননি। বুধবার বিকালে সহকারী রিটার্নিং অফিসার রাশেদুল ইসলামের নেতৃত্বে একটি টিম সেখানে স্থাপিত মঞ্চ খুলে ফেলার জন্য সংশ্লিষ্টদের অনুরোধ জানায়।

বিকালে সহকারী রিটার্নিং অফিসার রাশেদুল ইসলামের নেতৃত্বে নির্বাচন কমিশনের একটি টিম রেজিস্ট্রি মাঠে যায় এবং জনসভা মঞ্চ ভেঙ্গে ফেলার অনুরোধ করে। রাশেদুল ইসলাম জানান, তারা দুই পক্ষকে শেষ নির্বাচনী জনসভা করার অনুমতি দেননি। তাদেরকে ঘরোয়াভাবে প্রচারণা চালাতে বলা হয়।

এসময় রির্টানিং অফিসার বলেন, নির্বাচনে নিয়ম অনুযায়ী শেষ নির্বাচনী প্রচারণা হিসেবে কোন জনসভার নেই নেই। এরই প্রেক্ষিতে সংশ্লিষ্টরা সভা মঞ্চ খুলে নিয়ে যায়। গত কয়েকদিন ধরে রেজিস্ট্রি মাঠে কামরানের শেষ নির্বাচনী জনসভা হবে মর্মে নগরীতে প্রচারণা চালানো হয়।

বুধবার সিলেটে এক সংবাদ সম্মেলন করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন তাদের প্রার্থী আরিফুল হককে কোর্ট পয়েন্টে শেষ নিবাচনী জনসভার অনুমতি দেয়া হয়নি বলে অভিযোগ করে বলেন সরকার দলীয় ব্যাক্তিদের জনসভার ব্যবস্থা করে দেয়া হয়েছে। এতে নির্বাচন কমিশন পক্ষপাতিত্ব করছে অভিযোগের ভিত্তিতে এই অ্যাকশনে গেল নিবাচন কমিশন। এ সময় খন্দকার মোশাররফ সেনাবাহিনী মোতায়েনের দাবী করেন।

 


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © 2021 shirshobindu.com