l

সোমবার, ০১ মার্চ ২০২১, ০৮:০৬ পূর্বাহ্ন

ভোটের মাঠে রাতের সিলেট

এখানে শেয়ার বোতাম

শীর্ষবিন্দু নিউজ: সিলেটের ভোটের মাঠে গতরাতের চিত্র ছিল একেবারে ভিন্ন। সন্ধ্যার পর থেকেই নগর জুড়ে বাড়তে থাকে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কড়া নজরদারি। রাত বাড়ার সঙ্গে সঙ্গে তাদের টহলও বাড়তে থাকে। নগরীর নিম্ন আয়ের মানুষের বসবাসের স্থানগুলোসহ বিভিন্ন কলোনীতে সন্ধ্যার পর থেকেই নিয়ন্ত্রণ নেয় সাদা পোশাকের পুলিশ। নগরীর বিভিন্ন পয়েন্টে তল্লাশী চালায় তারা। দুই পক্ষের কোন কর্মীকেই সেখানে থাকতে দেয়নি পুলিশ। কোন পক্ষ যাতে নিম্ন আয়ের সাধারণ মানুষকে রাতের আঁধারে বিধি বহির্ভূত উপায়ে নির্বাচনে প্রভাবিত করতে না পারে সে জন্যই এ উদ্যোগ নেয়া হয়েছে বলে জানিয়েছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

এদিকে গতকাল রাত ১২ টায় আনুষ্ঠানিক প্রচারণা শেষ হওয়ার পর ডিজিটাল প্রচারণা শুরু করেছেন মেয়র প্রার্থী বদরুদ্দীন আহমদ কামরান। তিনি ২৭ টি ওয়ার্ডে তার পরিচিত সরকারী ও বিরোধী দলের অনেক লোকের সঙ্গে মোবাইল ফোনে কথা বলেছেন বলে দাবি করেছে তার ঘনিষ্ঠ সূত্র। শেষ সময়ে তার এই মোবাইল প্রচারণা ভোটের বাজারে প্রভাব ফেলতে পারে বলে মনে করছেন স্থানীয় পর্যবেক্ষকরা। সিলেটের নির্বাচন পর্যবেক্ষণ করতে ইতোমধ্যে বিভিন্ন দেশী বিদেশী পর্যবেক্ষকরা এসেছেন।

পুলিশের অতিরিক্ত কমিশনার রোকনুদ্দিন জানান, রাতে নগরীর প্রতিটি প্রবেশ পথে তল্লাশী চালানো হয়েছে। বিভিন্ন স্পটে চৌকি বসিয়ে বিশেষ নজরদারি করা হচ্ছে। রাত শেষ হলেও নগরীতে যান চলাচল রয়েছে কম। মোটর সাইকেল, প্রাইভেট কার নেই বললেই চলে।


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © 2021 shirshobindu.com