l

রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৬:০৮ অপরাহ্ন

চার সিটি নির্বাচনে বিরোধী দলের জয়: সরকার ও গণতন্ত্রের জয়

চার সিটি নির্বাচনে বিরোধী দলের জয়: সরকার ও গণতন্ত্রের জয়

এখানে শেয়ার বোতাম

 

 

 

 

 

 

 

 

 

 

শীর্ষবিন্দু নিউজ: সদ্য সমাপ্ত সিটি করপোরেশন নির্বাচনে বিরোধী দল সমর্থিতরা জয়ী হলেও সুষ্ঠু নির্বাচন করতে পারায় এই জয় সরকার ও গণতন্ত্রের জয় হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সিটি নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে বলেই বিএনপির প্রার্থীরা জয়লাভ করেছেন। জনগণ যাকে চেয়েছে তাকে শান্তিপূর্ণভাবে নির্বাচিত করতে পেরেছে। আওয়ামী লীগ ক্ষমতায় ছিল বলেই নির্বাচন সুষ্ঠু হয়েছে। বিকালে ৯ম জাতীয় সংসদের ১৮ তম অধিবেশনের শুরুতে পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

বর্তমান সরকারের অধীনের অনুষ্ঠিত সব নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে দাবি করে প্রধানমন্ত্রী বলেন, এ দেশের নির্বাচনে এতদিনের যে কালচার ছিল তা শেষ হয়েছে। আমাদের সময়ে পাঁচ হাজার ৬৪৬টি নির্বাচন হয়েছে। এ সময়ে অনুষ্ঠিত কোনো নির্বাচন নিয়ে কেউ প্রশ্ন তুলতে পারেনি। বিরোধী দলীয় নেতা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে শেখ হাসিনা বলেন, অসাংবিধানিক কাউকে ক্ষমতায় আনার চেষ্টা করবেন না, তাহলে নির্বাচনই হবে না।

শেখ হাসিনা বলেন, রাজনীতি করি জনগণের জন্যে। আগামী নির্বাচনে জনগণ যদি ভোট না দেয় ক্ষমতায় আসবো না। কিন্তু ভোটচুরি করে ক্ষমতায় যেতে চাই না। দীর্ঘ দিন জনগণের ভাত ও ভোটের সংগ্রাম করেছি। এ নির্বাচনে জনগণ অবাধ ও সুষ্ঠুভাবে ভোট দিতে পেরেছে। যাকে ভোট দিয়েছে সেই জয়লাভ করেছে। জনগণের রায় সবাইকে মেনে নিতে হবে।

 


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © 2021 shirshobindu.com