l

শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন

সিলেটের নবনির্বাচিত মেয়র আরিফকে হত্যার হুমকি

সিলেটের নবনির্বাচিত মেয়র আরিফকে হত্যার হুমকি

এখানে শেয়ার বোতাম

 

 

 

 

 

 

 

 

 

 

শীর্ষবিন্দু নিউজ: সিলেট সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরীকে ‘বোমা মেরে’ হত্যার ষড়যন্ত্রের অভিযোগে নগরীতে নিরাপত্তা জোরদার করা হয়েছে। হত্যা ষড়যন্ত্রের খবরে নগর জুড়ে আতংক বিরাজ করছে। এ ঘটনায় নগরীতে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। আতংকিত হয়ে পড়েছেন মেয়রের পরিবারের সদস্যরা।

আরিফুল হক চৌধুরীর পারিবারিক সূত্র জানায়, দুজন রিক্সা চালক বেলা ১১ টার দিকে মেয়র আরিফুল হকের কুমারপাড়ার বাসায় গিয়ে জানায়-বন্দরবাজার এলাকায় তাকে হত্যার জন্য বোমা পোঁতা হচ্ছে। চার জন যুবক তাদের রিক্সায় করে সেখানে বোমা নিয়ে যায় যাওয়ার সময় যুবকদ্বয়ের কথোপথোনের সময় ওই দুই রিক্সা চালক আচ করতে পারে যে, দুস্কৃতকারীরা সদ্য বিজয়ী মেয়র আরিফকে মারা পরিকল্পনা করছে।

ওই রিক্সা চালক আরো জানায়, নগরীর উপশহর থেকে রিকশাযোগে তারা বোমা নিয়ে বন্দরবাজারে যায়। দুপুর ১২টায় সিলেট হেড পোস্ট অফিসের সম্মুখে আরিফুল হকের নির্ধারিত সভা ছিল।ওই যুবকদের মধ্যে এ সংক্রান্ত আলোচনা থেকেই রিকশা চালকরা তা বুঝতে পেরে ছুটে যান আরিফের বাসায়। বিষয়টি শোনার পর আরিফুল হক তার দিনের সকল কর্মসূচি বাতিল করেন।

আরিফুল হক চৌধুরী জানান, বোমা পুঁতে রাখার সংবাদ শোনার পর তিনি তার নির্ধারিত সকল কর্মসূচি বাতিল করেছেন। সিলেট মেট্টোপলিটন পুলিশ কমিশনার নিবাস চন্দ্র মাঝি সহ পুলিশ কর্মকর্তাদের বিষয়টি অবগত করা হয়েছে বলে জানান তিনি। সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার এস এম রোকন উদ্দিন জানান, মেয়রকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ পাওয়ার পর দুষ্কৃতকারীদের ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। তবে এখন পর্যন্ত কাউকে আটক কিংবা বোমা উদ্ধার করা যায়নি। অভিযান অব্যাহত রয়েছে। আরিফের বাসার নিরাপত্তা জোরদার করা হয়েছে বলেও জানান তিনি।

 


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © 2021 shirshobindu.com