l

শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৭:০২ অপরাহ্ন

হাসপাতাল ছেড়ে বাড়ির পথে জিসিসি বিদ্রোহী মেয়র প্রার্থী জাহাঙ্গীর

হাসপাতাল ছেড়ে বাড়ির পথে জিসিসি বিদ্রোহী মেয়র প্রার্থী জাহাঙ্গীর

এখানে শেয়ার বোতাম

 

 

 

 

 

 

 

 

 

 

শীর্ষবিন্দু নিউজ: গাজীপুর সিটি কর্পোরেশন(জিসিসি)নির্বাচনে আ’লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকি‍ৎসা শেষে হাসপাতাল থেকে সরাসরি তার বাড়ি গেছেন। রোববার বিকেল তিনটার দিকে তিনি তার জয়দেবপুরের ভোগড়ার বাড়িতে যান। নিখোঁজ হওয়ার চারদিন পর শনিবার বিকেলের দিকে তাকে চিকিৎসার জন্য রাজধানীর অ্যাপালো হাসপাতালে ভর্তি করা হয়। জাহাঙ্গীরের পারিবারিক সূত্র সংবাদটি নিশ্চিত করেছেন।

আওয়ামী লীগের একটি সূত্র জানায়, শনিবার রাতে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের জাহাঙ্গীর আলমকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন। সুত্র মতে আরো জানা যায়, সোমবার থেকে জাহাঙ্গীর আলম দলীয় প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লা খানের পক্ষে প্রচারণা চালাবেন বলে ওবায়দুল কাদেরের সঙ্গে হাসপাতালে তার কথা হয়। এ সময় ওবায়দুল কাদেরের সঙ্গে ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক এবং জাতীয় সংসদের হুইপ মির্জা আজম। জাহাঙ্গীর আলমের ভর্তির বিষয়ে অ্যাপোলো হাসপাতালে যোগাযোগ করা হলে হাসপাতাল কর্তৃপক্ষ এ বিষয়ে তথ্য দিতে অস্বীকার করে।

জানা গেছে, রোববার দুপুরে ঢাকার অ্যাপোলো হাসপাতাল থেকে সরাসারি জেলা আওয়ামী লীগ কার্যালয়ে যাওয়ার কথা ছিল আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জাহাঙ্গীর আলমের। সেখানে অপেক্ষমাণ ১৪ দলের সমর্থিত মেয়র প্রার্থী আজমত উল্লা খানের সঙ্গে যৌথ সংবাদ সম্মেলন করে আজমতকেই সমর্থন জানানোর কথা ছিল তার। নিখোঁজের চার দিন পর গাজীপুরে ফিরলেন ছাত্রলীগের সাবেক এই নেতা। গাজীপুর উপজেলার সাবেক এই ভাইস চেয়ারম্যানের সমর্থনে তাই টঙ্গী ব্রিজ থেকে জয়দেবপুরের ভোগড়ার নিজবাড়ি পর্যন্ত রাস্তার দুইপাশে হাজার হাজার মানুষকে আনারস হাতে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। এ সময় জাহাঙ্গীর সমর্থকরা তার সমর্থনে স্লোগান দিতে থাকেন। সমর্থকদের চাপেই জাহাঙ্গীর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে না গিয়ে সোজা ভোগড়ার নিজ বাড়িতে চলে যান বলে জানা যায়। তবে যৌথ সংবাদ সম্মেলনে গিয়ে আজমত উল্লা খানকে সমর্থন দেবেন কিনা তা এখনো পরিস্কার নয়। যদিও প্রধানমন্ত্রীর কাছে তিনি আজমত উল্লাকে সমর্থনের প্রতিশ্রুতি দিয়েছেন বলে আওয়ামী লীগ থেকে ঘোষণা দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, সদ্য গঠিত গাজীপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীক নিয়ে নির্বাচনে নামেন গাজীপুর উপজেলার সদ্য পদত্যাগ করা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম। নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য দলের পক্ষ থেকে আহ্বান জানানো হলেও তিনি সরে দাঁড়ান নি। এমতোবস্থায় নির্বাচনী প্রতীক পাওয়ার পর গত ১৮ জুন মঙ্গলবার টঙ্গীর একটি সিনেমা হলের সামনে থেকে তিনি নিঁখোজ হন।

 


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © 2021 shirshobindu.com