l

মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১২:২৩ পূর্বাহ্ন

চারশো ডলারে আইফোন কেনার অপেক্ষা

চারশো ডলারে আইফোন কেনার অপেক্ষা

এখানে শেয়ার বোতাম

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

প্রযুক্তি আকাশ ডেস্ক: অ্যাপলের এ বছরের বার্ষিক সম্মেলনেই ঘোষণা আসে নতুন দুটি আইফোন মডেলের। সঙ্গেও এটাও জানা যায়, দাম আর রঙে আসছে বৈচিত্র্য। কিন্তু দিনক্ষণ নিয়ে আছে নানামুখী জল্পনা-কল্পনা। সংবাদমাধ্যম সূত্র এ তথ্য দিয়েছে।

তবে ঠিক কবে নাগাদ এ দুটি মডেলের দর্শন মিলবে তা বলতে নারাজ অ্যাপল। আর দামের বিষয়েও এসেছে নতুন সমীকরণ। নতুন আইফোনের দাম ৩০০ থেকে ৪০০ ডলারের মধ্যেই সীমাবদ্ধ থাকবে। অনেকে মনে করছেন প্রতি বছরই বড়দিনের উৎসবের আগে অ্যাপল নতুন কোনো চমক নিয়ে আসে। এবারও ব্যতিক্রম হবে না। তবে এমনটা যে হবেই তাও কিন্তু নিশ্চিত নয়। মূলত বড় ধরনের কারিগরি ত্রুটি শনাক্ত করতেই কিংবা বড় ধরনের উৎপাদনের আগে এ পরীক্ষা চালানো হয়। তবে জুনেই আইফোন ৫এস আত্মপ্রকাশের অনুমান এখন অনেকটাই ফিকে হয়ে গেছে। তাই নতুন অপেক্ষা আবার নতুন উন্মাদনার জন্ম দিয়েছে অ্যাপল ভক্তদের মধ্যে। আর এ পরীক্ষার গোপন কক্ষ থেকেই নতুন আইফোনের ছবি প্রকাশ হয়েছে। এমনটাই বলছেন বিশ্লেষকেরা।

এদিকে চীনের মাইক্রোব্লগিং সাইটে কমদামি আইফোনের দৃশ্য ছড়িয়ে পড়েছে সামাজিক গণমাধ্যমে। কালো রঙের এ মডেলে আছে ৩.৫ মিমি অডিও জ্যাক, দুটি স্পিকার আর পলিকার্বোনিক প্ল্যাস্টিকের অবয়ব মিলে বেশ ভালোই লাগবে এ মডেলকে। অনেকে আবার সামাজিক গণমাধ্যমেই এ মডেলকে দিয়েছেন লাইক।  নতুন আইফোনে থাকছে নেভি, গোল্ড অরেঞ্জ, হোয়াইট, পিঙ্ক এবং গ্রিন এসব রঙের বাড়তি সমারহ। এ জুনেই ১ হাজার ইউনিটের পরীক্ষামূলক ব্যবহার করছে অ্যাপল।

 


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © 2021 shirshobindu.com