l

শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২৮ অপরাহ্ন

জিসিসি নির্বাচন: গাজীপুরে ভোটারদের উচ্ছ্বাস নিয়ে চলছে ভোট যুদ্ধ (ভিডিও)

জিসিসি নির্বাচন: গাজীপুরে ভোটারদের উচ্ছ্বাস নিয়ে চলছে ভোট যুদ্ধ (ভিডিও)

এখানে শেয়ার বোতাম

 

 

 

 

 

 

 

 

 

শীর্ষবিন্দু নিউজ: শনিবার সাড়ে ৭টার পর থেকেই বিভিন্ন কেন্দ্রের সামনে ভোটারদের জড়ো হতে দেখা যায়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতিও বাড়তে থাকে। সকাল ১০টার পর ভোটকেন্দ্রগুলোতে দেখা যায় নারী-পুরুষের উপচে পড়া ভীড়। বেলা পৌনে ২টা পর্যন্ত ৫০ শতাংশের বেশি ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মোহাম্মদ শাহনেওয়াজ।

রিটার্নিং কর্মকর্তা জানিয়েছেন, বেলা ১টা পর্যন্ত প্রায় ৫০ শতাংশ ভোট পড়েছে বলে তাদের ধারণা। গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ভোটার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। বিভিন্ন কেন্দ্রে কিছু গুজব ছড়ানো হচ্ছে মন্তব্য করে ভোটারদের সতর্ক থাকার আহবান জানান গাজীপুর সিটি নির্বাচন তদারকির দায়িত্ব  পালনকারী এই নির্বাচন কমিশনার। একই সঙ্গে সবাইকে ধৈর্য্য ধারণেরও অনুরোধ জানিয়েছেন তিনি।  এছাড়া সুষ্ঠুভাবে ভোট গ্রহণ সম্পন্ন করারও আশাবাদ ব্যক্ত করেছেন তিনি।

ভোটের পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশের পাশাপাশি নতুন এই সিটি নিয়ে অনেক আশার কথাও বলেছেন ভোটাররা। আয়তনের দিক দিয়ে দেশের সবচেয়ে বড় এই সিটিতে ভোটার সংখ্যা সোয়া ১০ লাখ। শনিবার সকাল ৮টায় নির্ধারিত সময়েই ৩৯২টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকাল ৪টা পর্যন্ত। শনিবার নির্বাচনী এলাকায় সরকারি ছুটি ঘোষণা করা হয়েছে।

[youtube id=”QctoU6snmm8″ width=”600″ height=”350″]

 


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © 2021 shirshobindu.com