l

মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:২৪ অপরাহ্ন

সিলেট থেকে বের হচ্ছে নতুন দৈনিক পুণ্যভূমি

সিলেট থেকে বের হচ্ছে নতুন দৈনিক পুণ্যভূমি

এখানে শেয়ার বোতাম

 

 

 

 

 

 

 

 

 

শতবর্ষের সাংবাদিকতার ঐতিহ্যে গরিয়ান সিলেট মহানগরী থেকে নতুন আরেকটি দৈনিক প্রকাশিত হতে যাচ্ছে। কর্তৃপক্ষ আশা করছেন প্রস্তুতির কার্যক্রম শেষ হলে আগামী ঈদের পরই পাঠকদের হাতে পৌঁছাবে নতুন পত্রিকা ‘দৈনিক পুণ্যভূমি’।

আধ্যাত্মিক রাজধানী হিসেবে খ্যাত সিলেট নগরী থেকে ‘সিলেটের প্রতিচ্ছবি’ শ্লোগান নিয়ে নিয়মিত প্রকাশিত হবে দৈনিক পুণ্যভূমি। বিশিষ্ট সাংবাদিক মুক্তাবিস-উন-নূরের সম্পাদনায় প্রকাশিতব্য দৈনিক পুণ্যভূমির কার্যক্রম শুরু উপলক্ষে প্রধান কার্যালয়  মঙ্গলবার দোয়া মাহফিলের মাধ্যমে উদ্বোধন করা হয়।

নগরীর বন্দর বাজার মেইন রোডের জেলা পুলিশ সুপার কার্যালয় সংলগ্ন ভবনের তৃতীয় তলায় অফিস উদ্বোধন উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিলে আগত অতিথিদের স্বাগত জানান পূণ্যভূমির সম্পাদক ও সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি মুক্তাবিস উন-নূর। দোয়া মাহফিলে অন্যানের মধ্যে সিলেট সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী, পত্রিকার প্রকাশক ব্যারিষ্টার মুস্তাকিম রাজা চৌধুরী, জেলা বারের সাবেক সভাপতি এমাদ উল্লাহ শহীদুল ইসলাম শাহীন, জালালাবাদ সিন্ডিকেটের ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান, সিলেট চেম্বারের সাবেক পরিচালক লায়েছ উদ্দিনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন পেশার নেতৃবৃন্দ অংশ নেন। দোয়া মাহফিলে নতুন পত্রিকাটির উত্তরোত্তর সাফল্য কামনা করে মোনাজাত পরিচালনা করেন কুদরত উল্লাহ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা জমির উদ্দিন।

প্রেস বিজ্ঞপ্তি


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © 2021 shirshobindu.com