l

শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:৩৮ পূর্বাহ্ন

রাজশাহীর যুবদল নেতা আজিজ চিহ্নিত মোটরসাইকেল চোর

রাজশাহীর যুবদল নেতা আজিজ চিহ্নিত মোটরসাইকেল চোর

এখানে শেয়ার বোতাম

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

সম্প্রতি রাজশাহী নগরীর খুলিপাড়া, টিকাপাড়াসহ আশপাশের এলাকায় পুলিশের খাতায় ‘চোর’ হিসেবে পরিচিত একাধিক মামলার আসামি আজিজকে যুবদল নেতা দাবি করে তার মুক্তির দাবিতে হঠাৎ পোস্টার সাঁটানো হয়েছে। সন্ত্রাসী হামলা, মারামারি ও মোটরসাইকেল চুরির পাঁচটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে আজিজের বিরুদ্ধে। আদালতের গ্রেফতারি পরোয়ানা থাকায় আজিজ ওরফে গুঠ্যা আজিতকে গ্রেফতার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। যুবদল নেতা মোসাদ্দেক হোসেন বুলবুল রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত হওয়ার পর এ ধরনের পাতি নেতারা নগরীতে আবারও মাথা চাড়া দিয়ে উঠেছে বলে জানায় এলাকাবাসী।

এদিকে, নগর যুবদলের পক্ষ থেকে চিহ্নিত সন্ত্রাসী ও তালিকাভুক্ত চোরের মুক্তির দাবিতে যে পোস্টার সাঁটানো হয়েছে, তাতে ওই এলাকায় তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। তবে কারাগারে আটক থাকা গুঠ্যা আজিজের মুক্তির দাবিতে পোস্টার সাঁটানোকে যুক্তিযুক্ত মনে করছেন নগর যুবদলের নেতারাও। বোয়ালিয়া থানা যুবদলের সহ-সাধারণ সম্পাদক আনারুল ইসলাম দাবি করেন, আজিজ ওরফে গুঠ্যা আজিত একজন অতি ভালো মানুষ। তাকে বিভিন্নভাবে ফাঁসানো হয়েছে। তিনি ষড়যন্ত্রের শিকার। নগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য ওয়ালিউল হক রানা জানান, ২১ নম্বর ওয়ার্ড যুবদলের সহ-সাধারণ সম্পাদক আজিজের বিরুদ্ধে বেশকিছু ষড়যন্ত্রমূলক মামলা হয়েছে। এরই পরিপ্রেক্ষিতেই ২১ নম্বর ওয়ার্ড যুবদলের নেতৃবৃন্দ আজিজের মুক্তির দাবিতে এ পোস্টারিং করেছেন।

অন্যদিকে, পুলিশ গ্রেফতার করলেই তার বন্দির মুক্তিতে পোস্টারিং করা হয়। এ নিয়ে নগরীর সাধারণ মানুষের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। নগর যুবদলের নামে নগরীর ২১ নম্বর ওয়ার্ডে সাঁটানো ওই পোস্টারে লেখা হয়েছে, ২১ নম্বর ওয়ার্ড যুবদলের সহ-সাধারণ সম্পাদক আজিজ ওরফে আজিতকে অত্র এলাকার অসাধু কুচক্রী মহল মিথ্যা মামলায় জড়িয়ে পুলিশের সহযোগিতায় শান্ত-নির্ভিক-সামাজিক নেতা আজিত কে জেলবন্দী করেছে। সচেতন এলাকাবাসী যুবনেতা আজিতের নিঃশর্ত মুক্তি চায়।

এদিকে, চিহ্নিত মোটরসাইকেল চোর আজিজের মুক্তির দাবিতে পোস্টার নিয়ে দুদিন থেকে চলছে নানা আলোচনা আর সমালোচনা। বোয়ালিয়া মডেল থানা সূত্রে জানা যায়, আজিজের বিরুদ্ধে একটি মারামারি ও চারটি মোটরসাইকেল চুরির মামলা আছে। এর মধ্যে খুলিপাড়া এলাকার আলাল পারভেজ লুলুর দায়ের করা মামলায় হাজিরা না দেওয়ায় আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেন। পুলিশ তাকে ১ জুলাই গ্রেফতার করে। এ বিষয়ে নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান জিয়া জানান, আজিজ ওরফে আজিত একজন চিহ্নিত চোর ও সন্ত্রাসী। বর্তমানে তার নামে মোটরসাইকেল চুরির ৪টি মামলাসহ মোট ৫টি মামলা আছে।

 


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © 2021 shirshobindu.com