l

মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন

ঢাকার সিনেমায় পাওলির সম্মতি

ঢাকার সিনেমায় পাওলির সম্মতি

এখানে শেয়ার বোতাম

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বিনোদন ডেস্ক: ভারতের অভিনয় শিল্পী পাওলি দাম ঢাকাই সিনেমায় অভিনয় করতে সম্মতি জানিয়েছেন। অনন্য মামুনের নতুন প্রজেক্টটিতে আরও অভিনয় করবেন ভারতের অঙ্কুশ ও বাংলাদেশের অভিনেতা আনিসুর রহমান মিলন।

এ বিষয়ে সংবাদ মাধ্যমকে অনন্য মামুন জানান, এরই মধ্যে আমরা পাওলিকে সিনেমাটির স্ক্রিপ্ট পাঠিয়েছি। তিনি স্ক্রিপ্টটি পড়ে সিনেমাটিতে অভিনয়ের বিষয়ে সম্মতি জানিয়েছে। অন্যদিকে অঙ্কুশ আমার পূর্ব পরিচিত। তিনিও সিনেমাটিতে কাজ করবেন। যৌথ প্রযোজনার সিনেমাটিতে বাংলাদেশের আনিসুর রহমান মিলনও থাকছেন। এর মধ্যে একটি হিন্দি সিনেমার জন্য তার শিডিউল দেওয়া আছে। কলকাতাতেও কিছু কাজ করছেন। এর ফাঁকে নভেম্বর-ডিসেম্বর মাসে তিনি আমাদের সিনেমায় শুটিং করার জন্য সময় রেখেছেন বলে জানিয়েছেন।

মামুনের ভাষ্য থেকে জানা যায়, ত্রিভুজ প্রেমের সিনেমাটি যেহেতু যৌথ প্রযোজনায় হচ্ছে তাই সরকারি কিছু বাধ্যবাধকতাও রয়েছে। এদিকে এখন সিনেমাটির প্রি- প্রোডাকশনের কাজ চলছে। আমাদের চল্লিশ ভাগ কাজ হয়েছে। এই পর্যায়ের কাজ শেষে সবকিছু জানাব। এই মুহূর্তে মামুনের পরিচালনায় রোমান্স-এর শুটিং চলছে। এতে আনিসুর রহমান মিলনের পাশাপাশি অভিনয় করেছেন হাসান মাসুদ, মিঠু, আজাদ এবং নবাগত দুর্জয়, মারজান ও আফ্রি।


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © 2021 shirshobindu.com