l

রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৬:০৮ অপরাহ্ন

ঈদ অনুষ্ঠান উপস্থাপনায় শাওন

ঈদ অনুষ্ঠান উপস্থাপনায় শাওন

এখানে শেয়ার বোতাম

 

 

 

 

 

 

 

 

 

বরেণ্য কথাসাহিত্যিক, নাটক ও চলচ্চিত্র নির্মাতা হুমায়ূন আহমেদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে তার স্মরণে স্যাটেলাইট চ্যানেল বাংলাভিশন নির্মাণ করেছে একেবারেই ব্যতিক্রমধর্মী একটি অনুষ্ঠান। শামীম শাহেদের পরিকল্পনা ও তারেক আখন্দের প্রযোজনায় অনুষ্ঠানটির নাম রাখা হয়েছে ‘হুমায়ূন আহমেদের হাতে কয়েকটি নীল পদ্ম’। হুমায়ূন আহমেদের নাটক ও চলচ্চিত্রে অভিনয় করেছেন এমন দর্শকপ্রিয় অভিনয় শিল্পীরা হুমায়ূন আহমেদ সম্পর্কে বিশেষ স্মৃতিচারণ করেছেন এ অনুষ্ঠানে।

আবেগঘন স্মৃতিচারণা নিয়ে সবার মুখোমুখি হয়েছিলেন এ অনুষ্ঠানেরই উপস্থাপিকা হুমায়ূন আহমেদের সহধর্মিণী মেহের আফরোজ শাওন। তিনি বলেন, এরকম একটি অনুষ্ঠান আয়োজন করার জন্য বাংলাভিশনকে ধন্যবাদ। ব্যতিক্রমধর্মী এ অনুষ্ঠান থেকে দর্শকরা অনেক অজানা তথ্য জানতে পারবেন। আশা করি দর্শকদের ভাল লাগবে। তিনটি পর্বে অনুষ্ঠানটি প্রচার হবে। প্রথম পর্বে অংশগ্রহণ করেছেন আলী যাকের, তারিক আনাম খান ও আসাদুজ্জামান নূর।

দ্বিতীয় পর্বে উপস্থিত ছিলেন চিত্রনায়ক ফেরদৌস, তানিয়া ও এসআই টুটুল। তৃতীয় পর্বে উপস্থিত ছিলেন সারা যাকের ও জয়ন্ত চট্টোপাধ্যায়। যথাক্রমে ঈদুল ফিতরের দিন, ঈদের তৃতীয় দিন ও পঞ্চম দিন রাত ৯টা ৪০ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে এই তিনটি পর্ব।


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © 2021 shirshobindu.com