l

মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০১:০৯ পূর্বাহ্ন

উদ্বোধন হলো ঢাকা-নেত্রকোনা আন্তঃনগর ট্রেন ‘হাওর এক্সপ্রেস’

উদ্বোধন হলো ঢাকা-নেত্রকোনা আন্তঃনগর ট্রেন ‘হাওর এক্সপ্রেস’

এখানে শেয়ার বোতাম

 

 

 

 

 

 

 

 

 

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: ঢাকা-নেত্রকোনা-মোহনগঞ্জ রেলপথে একটি আন্তঃনগর ট্রেন চলাচল শুরু হয়েছে যার নামকরণ করা হয়েছে ‘হাওর এক্সপ্রেস’। মঙ্গলবার দুপুরে মোহনগঞ্জ স্টেশনে ‘হাওর এক্সপ্রেস’ এর উদ্বোধন করেন রেলমন্ত্রী মজিবুল হক।

বেলা সোয়া ২টার দিকে মন্ত্রীকে বহন করা ‘হাওর এক্সপ্রেস’ নেত্রকোনা স্টেশনে পৌঁছে। উদ্বোধনের পর ট্রেনটি মোহনগঞ্জ ছেড়ে গিয়ে বারহাট্টা স্টেশনে পৌঁছলে সেখানে উপজেলা আওয়ামী লীগ এক সভার আয়োজন করে। এখানে মন্ত্রীর সংক্ষিপ্ত বক্তব্যের পর বেলা আড়াইটার দিকে ট্রেনটি ঢাকার উদ্দেশে ছেড়ে  যায়। বাংলাদেশকে অগ্রগতির দিকে নিয়ে যেতে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনার জন্য সবাইকে নৌকায় ভোট দেয়ার আহবান জানান মজিবুল হক।

নেত্রকোনা স্টেশন সূত্রে জানা যায়, রেলমন্ত্রী মজিবুল হক সোমবার রাত ১১টা ৫০ মিনিটে কমলাপুর স্টেশন থেকে হাওর এক্সপ্রেসে ওঠেন। মঙ্গলবার সকাল ৬টা ১০ মিনিটে মোহনগঞ্জ স্টেশনে পৌঁছেন। জানা যায়, প্রতিদিন ট্রেনটি কমলাপুর স্টেশন থেকে রাত ১১টা ৫০ মিনিটে ছেড়ে নেত্রকোনা পৌঁছবে ভোর ৪টা ৩৫ মিনিটে। মোহনগঞ্জ পৌঁছবে সকাল ৬টা ১০ মিনিটে। আবার সকাল সাড়ে ৮টায় মোহনগঞ্জ থেকে ছেড়ে সকাল সাড়ে ৯টায় নেত্রকোনা স্টেশন হয়ে কমলাপুর স্টেশনে পৌঁছবে রেলা ২টা ৪০ মিনিটে। ১১ কোচের এই ট্রেনে একটি প্রথম শ্রেণি, দুইটি শোভন চেয়ার শ্রেণি ও আটটি শোভন শ্রেণির কোচ থাকবে। পথিমধ্যে স্টেশনগুলোর মধ্যে মোহনগঞ্জ, বারহাট্টা ও নেত্রকোনা স্টেশনে ট্রেন যাত্রীরা ওঠানামা করতে পারবেন বলে জানা যায়।


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © 2021 shirshobindu.com