l

বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:২৯ অপরাহ্ন

সুইজারল্যান্ডে দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষ

সুইজারল্যান্ডে দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষ

এখানে শেয়ার বোতাম

 

 

 

 

 

 

 

 

 

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: সুইজারল্যান্ডে দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষে ৩৫ জন আহত হয়েছেন। এদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর। দুর্ঘটনায় ট্রেনের এক চালক নিহত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। সোমবার সন্ধ্যায় দেশটির ফাউদ রাজ্যের গ্রার্নাড প্রেস মারনাদে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন পুলিশের মুখপাত্র জ্যঁ ক্রিস্তোফি আউতেরল।

দুর্ঘটনার সময় দুটি ট্রেনে প্রায় ৪০ জন যাত্রী ছিল। ট্রেনের চালকদের মধ্যে একজন একটি ট্রেনের ক্ষতিগ্রস্ত অংশে আটকা পড়ে রয়েছেন, তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
আউতেরল বলেন, এগুলো আঞ্চলিক ট্রেন। সংঘর্ষের সময় ট্রেনের গতি কম ছিল, তারপরও একজন নিহত হওয়ার সম্ভাবনা ও পাঁচজনের গুরুতর আহত হওয়া খুব দুঃখজনক ঘটনা। তবে পরিস্থিতি আরো মারাত্মক হতে পারতো। দুর্ঘটনার কারণ সম্পর্কে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেননি তিনি।

যথাযথ তদন্তের পর দুর্ঘটনার কারণ সম্পর্কে ধারণা পাওয়া যাবে বলে জানান তিনি। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে অল্প আঘাতপ্রাপ্তদের দুর্ঘটনাস্থলেই প্রাথমকি চিকিৎসা দেয়া হয়েছে। এরআগে বুধবার স্পেনে এক ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় ৭৯ জন নিহত হন, কয়েক দশকের মধ্যে যা ইউরোপের অন্যতম মারাত্মক দুর্ঘটনা।


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © 2021 shirshobindu.com