l

বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:২০ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর রান্নার ছবি নিয়ে আলোচনা-সমালোচনা বিদেশী গণমাধ্যমেও

প্রধানমন্ত্রীর রান্নার ছবি নিয়ে আলোচনা-সমালোচনা বিদেশী গণমাধ্যমেও

এখানে শেয়ার বোতাম

 

 

 

 

 

 

 

 

 

 

শীর্ষবিন্দু নিউজ: পৃথিবীর সব মা-ই মমতাময়ী, ব্যতিক্রম নন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। আর তাইতো তিনি শত ব্যস্ততার মাঝেও একমাত্র পুত্র সজীব ওয়াজেদ জয়ের ৪২তম জন্মদিনে ২৭ জুলাই তার প্রিয় মোরগ-পোলাও রান্না করেছিলেন নিজ হাতে। আর আনন্দে উদ্বেলিত পুত্র জয়ও মায়ের রান্না করার দৃশ্যটি ক্যামেরাবন্দি করে আপলোড করেন নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক।

মুহূর্তের মধ্যে ফেসবুকে ছড়িয়ে পড়ে ছবিটি। ছবিতে দেখা যায়-রসুইঘরে ব্যস্ত প্রধানমন্ত্রী। একহাতে শক্ত করে পাতিল ধরে অন্য হাতে কাঠের খুন্তি দিয়ে মাংস নাড়ছেন। সাদা শাড়ির ওপর রান্নার অ্যাপ্রোন গায়ে জড়ানো চিরায়ত বাঙালি নারীর প্রতীক প্রধানমন্ত্রী চুল বেঁধেছেন খোঁপায়। আর ছবির ক্যাপশনে জয় লিখেছেন, প্রধানমন্ত্রী আমার জন্য মোরগ-পোলাও রান্না করছেন। আমি যত পোলাও খেয়েছি তার রান্নাই সবচেয়ে সেরা। ছবিটি আলোড়ন তোলে ফেসবুক-টুইটার থেকে শুরু করে সব সংবাদ মাধ্যমে।

বাংলাদেশের সবচেয়ে ক্ষমতাধর ব্যক্তিকে, যিনি রাজনীতির মাঠে তুখোড় খেলোয়াড়, রান্নাঘরে পেয়ে খবর প্রকাশ করতে দেরি করেনি কয়েকটি বিদেশি গণমাধ্যমও। বিশেষ করে ভারত ও মধ্যপ্রাচ্যের কয়েকটি পত্রিকা। তারা প্রধানমন্ত্রীর ছবি সংবাদসহ প্রকাশ করে। সেই ছবিতে সবচেয়ে জনপ্রিয় মন্তব্য করছিলেন Rowshon Khan নামের এক ফেসবুক ফ্যান। তিনি লিখেছিলেন, ‘প্রধানমন্ত্রী নয়, তাঁর সবচেয়ে বড় পরিচয় তিনি কারো মা… তিনি কারো বোন… এটাই দিন শেষে শেখ হাসিনার সবচেয়ে বড় পরিচয়। পাঠকদের আলোচনা-সমালোচনার তুঙ্গে উঠে যায় কয়েক ঘণ্টার মধ্যে। কেউ কেউ আবার বলছিলেন যে, প্রধানমন্ত্রীর জনপ্রিয়তা বাড়ানোর জন্য তার ছেলে জয় এমন ছবি পোস্ট করেছেন। যত সমালোচনাই হোক, মা-তো মা, পৃথিবীর সব মায়েরই তাদের ছেলেদের জন্য সমান দরদ।

 


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © 2021 shirshobindu.com