l

রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০১:৩৭ অপরাহ্ন

সাকিবের প্রথম হার

এখানে শেয়ার বোতাম

 

 

 

 

 

 

 

 

 

গ্যালারী থেকে: বোলিংয়ে মোটামুটি সফল হলেও ব্যাট হাতে আবার ব্যর্থ সাকিব আল হাসান। রোববার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে প্রথমবারের মতো হেরেছে তার দল বার্বাডোজ ট্রাইডেন্টসও।

তবে গায়ানা আমাজন ওয়ারিয়র্সের কাছে ২৭ রানে হারার পরও ৫ খেলায় ৮ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষেই আছে বার্বাডোজ। পোর্ট অব স্পেনের কুইন্স পার্ক ওভালে টস জিতে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ১৪৯ রান করে গায়ানা। সর্বোচ্চ ৭৩ রান ম্যাচ সেরা মার্টিন গাপটিলের। তার ৫৫ বলের ইনিংসে ছিল ৫টি করে ছক্বা ও চার। দ্বিতীয় সর্বোচ্চ ৩৫ রান আসে মোহাম্মদ হাফিজের ব্যাট থেকে। ২৭ রানে ৩ উইকেট নিয়ে রায়াদ এমরিট বার্বাডোজের সেরা বোলার। সাকিব ২৫ রানে নেন ২ উইকেট। জবাবে ১৯ ওভার ৪ বলে ১২২ রানে অলআউট হয়ে যায় বার্বাডোজ। সর্বোচ্চ ৪৮ রান শোয়েব মালিকের। এছাড়া ডোয়াইন স্মিখ ২৮ ও কার্লোস বার্থওয়াইট ১৮ রান করেন।

লংঅফের ওপর দিয়ে বল সীমানা ছাড়া করতে গিয়ে জেমস ফ্র্যাঙ্কলিনের হাতে ধরা পড়ে শেষ হয় সাকিবের আরেকটি হতাশাজনক ইনিংস। ১৯ রানে ৩ উইকেট নিয়ে গায়ানার সেরা বোলার হাফিজ। ৯ বল খেলে মাত্র ৩ রান করেন টুর্নামেন্টে ব্যাট হাতে ভীষণ অনুজ্জ্বল সাকিব। এ পর্যন্ত ৫ ম্যাচ খেলে ৪.৪০ গড়ে মাত্র ২২ রান করেছেন তিনি। স্ট্রাইক রেট ৬২.৮। দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পেরেছেন একবারই।

 


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © 2021 shirshobindu.com