l

মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৬:০৬ অপরাহ্ন

রিজেন্ট এয়ারের বহরে যোগ হলো দ্বিতীয় বোয়িং

রিজেন্ট এয়ারের বহরে যোগ হলো দ্বিতীয় বোয়িং

এখানে শেয়ার বোতাম

 

 

 

 

 

 

 

 

 

স্বদেশ জুড়ে নিউজ ডেস্ক: যাত্রীদের ক্রমবর্ধমান চাহিদা পূরণের লক্ষ্যে শীর্ষস্থানীয় বেসরকারি বিমান পরিবহন সংস্থা রিজেন্ট এয়ারের বহরে যুক্ত হলো দ্বিতীয় নেক্সট জেনারেশন বোয়িং ৭৩৭-৭০০। আন্তর্জাতিক রুটে চলাচলের জন্য আনা এটি রিজেন্টের দ্বিতীয় বিমান। নতুন বিমানটি জার্মানির হেনোভার থেকে যাত্রা শুরু করে দুবাই হয়ে সোমবার বিকেলে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। ছয় বছরের জন্য ইন্টারন্যাশনাল লিজ ফাইন্যান্স করপোরেশন (আইএলএফসি) থেকে উড়োজাহাজটি লিজ নিয়েছে রিজেন্ট এয়ারওয়েজ।

এই উড়োজাহাজটি আন্তর্জাতিক গন্তব্য- সিঙ্গাপুর, ব্যাংকক ও হংকং রুটে চলাচল করবে। এর আগে চলতি বছরের ৪ জুলাই প্রথম নেক্সট জেনারেশন বোয়িং ৭৩৭-৭০০ এয়ারক্রাফটটি রিজেন্টের বহরে যুক্ত হয়। এ বিমানটি চলতি বছরের ১৫ জুলাই থেকে ঢাকা-কুয়ালালামপুর আন্তর্জাতিক রুটে নিয়মিত চলাচল করছে।

অত্যাধুনিক দ্বিতীয় বোয়িং ৭৩৭-৭০০ উড়োজাহাজটি রিজেন্ট এয়ারওয়েজের বিমান বহরে যোগ দেওয়ায় বাণিজ্যিক কার্যক্রমে নিরাপত্তা ও নির্ভরযোগ্যতা বাড়বে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। বোয়িং ৭৩৭-৭০০ এয়ারক্রাফটিতে মোট ১২৬টি আসন রয়েছে। এর মধ্যে ১২টি বিজনেস ও ১১৪টি ইকোনমি ক্লাসের আসন। বিমানটিতে বিনোদন সুবিধা, নিরাপত্তার জন্য অত্যাধুনিক উড্ডয়ন যন্ত্র ও জ্বালানি সাশ্রয়ী উপকরণে সজ্জিত করা হয়েছে।


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © 2021 shirshobindu.com