l

বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১০:৪৫ অপরাহ্ন

দেশে জাতীয় নির্বাচন অক্টোবরের ২৭ থেকে জানুয়ারির ২৪ তারিখের মধ্যে

দেশে জাতীয় নির্বাচন অক্টোবরের ২৭ থেকে জানুয়ারির ২৪ তারিখের মধ্যে

এখানে শেয়ার বোতাম

 

 

 

 

 

 

 

 

 

শীর্ষবিন্দু নিউজ: অক্টোবরের ২৭ তারিখ থেকে ২০১৪ সালের জানুয়ারি মাসের ২৪ তারিখের মধ্য জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে জানিয়েছেন নির্বাচন কমিশনার মো. শাহ নেওয়াজ। রোববার দুপুরে শেরে-বাংলা নগরের নির্বাচন কমিশন সচিবালয়ে সাংবাদিকদের উদ্দেশে তিনি এ সব কথা বলেন।

গণমাধ্যম কর্মীদের প্রশ্নের জবাবে মো. শাহনেওয়াজ বলেন, নির্বাচনের সম্ভাব্য তারিখ এখনো ঠিক হয়নি। তবে অক্টোবরের ২৭ থেকে জানুয়ারির ২৪ তারিখের মধ্যে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। এর আগেই সব রাজনৈতিক দলগুলোকে নির্বাচনমুখি করা হবে। তিনি বলেন, এ জন্য রাজনৈতিক দলগুলো কমিশনের ওপর আস্থা রাখলে সুষ্ঠু নির্বাচনের স্বার্থে নির্বাচন কমিশন (ইসি) সমঝোতার উদ্যোগ নিতে পারে। তবে রাজনৈতিক দলগুলোর মতামত নিয়ে নির্বাচনের তারিখ ঘোষণা করা হবে বলে জানান  মো. শাহ নেওয়াজ।

রাজনৈতিক দলগুলো যদি আমাদের ওপর আস্থা রাখে, তাহলে সবাইকে নিয়ে সমঝোতার উদ্যোগ নেওয়া হবে। একই সঙ্গে সবার মতামত নিয়ে জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে।

বড় দলগুলোর মুখোমুখি অবস্থান সম্পর্কে কমিশনার শাহনেওয়াজ বলেন, ‘এ সমস্যার সমাধান রাজনৈতিকভাবেই করতে হবে। রাজনৈতিক দলগুলো যদি আমাদের ওপর আস্থা রাখে, তাহলে সবাইকে নিয়ে সমঝোতার উদ্যোগ নেওয়া হবে। একই সঙ্গে সবার মতামত নিয়ে জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে।

 


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © 2021 shirshobindu.com