l

মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৫:১১ অপরাহ্ন

আরিফকে দেখতে জোয়ানা বাংলাদেশে

আরিফকে দেখতে জোয়ানা বাংলাদেশে

এখানে শেয়ার বোতাম

 

 

 

 

 

 

 

 

 

 

শীর্ষবিন্দু নিউজ: আরিফ নামের বাংলাদেশী কিশোর আট বছর আগে চোখ মেলেই দেখেছিল জোয়ানাকে। দীর্ঘ আট বছর পর বাংলাদেশের এক কিশোরের সঙ্গে আবেগঘন পরিস্থিতিতে দেখা করেছেন অভিনেত্রী জোয়ানা লুমনি।

জন্মগতভাবে অন্ধ আরিফের তখন ছানি অপারেশন করা হয়েছিল। ২০০৫ সালে সাবেক বন্ড-গার্ল জোয়ানা এক মানবিক সফরে বাংলাদেশে এসেছিলেন। তখনই আরিফের চোখের ব্যান্ডেজ খোলা হয়েছিল। পাঁচ বছর বয়সী আরিফের চোখের ব্যান্ডেজ খুলতে জোয়ানা নার্সদেরকে সহযোগিতা করেছিলেন। আর এভাবেই প্রথম চোখ মেলে আরিফ দেখেছিল জোয়ানাকে। ওই মুহূর্তের হাস্যোজ্জ্বল ছবিও তোলা হয়েছিল। এবার সেই তারকা আবার সেই আরিফের সঙ্গে দেখা করতে বাংলাদেশে এসেছেন।

সেই আরিফের বয়স এখন ১৩ বছর। আরিফের জন্য তিনি বিভিন্ন উপহারের সঙ্গে ফুটবল খেলার জার্সিও এনেছেন। আসার আগে হ্যালো ম্যাগাজিনকে জোয়ানা বলেছেন, সে কত বড় হয়েছে সেটা দেখার প্রতীক্ষায় রয়েছি। আমার টি-শার্ট তার গায়ে লাগবে কিনা সেটা জানতেও আমি উদগ্রীব। আমার এখন খুবই ভাল লাগছে। কারণ তখন সে ছিল একটি ছোট শিশু। আর এখন সে স্কুলপড়ুয়া ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী।

উল্লেখ্য, জেমস বন্ড সিরিজের ‘অন হার ম্যাজেস্টি’স সিক্রেট সার্ভিস’ (১৯৬১) ছবিতে অভিনয় করেছিলেন জোয়ানা। এই ছবিতে বন্ড হয়েছিলেন অস্ট্রেলিয়ান অভিনেতা জর্জ ল্যাজেনবি।


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © 2021 shirshobindu.com