l

মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০১:২৫ পূর্বাহ্ন

সংবিধান নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে সুশীল সমাজ

সংবিধান নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে সুশীল সমাজ

এখানে শেয়ার বোতাম

 

 

 

 

 

 

 

 

 

 

শীর্ষবিন্দু নিউজ: সংবিধান নিয়ে সুশীল সমাজ মিথ্যা তথ্য ও ভুল ব্যাখ্যা দিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে বলে। রোববার দুপুরে ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে নৌকা সমর্থক গোষ্ঠী আয়োজিত আগামী সংসদ নির্বাচন নিয়ে বিএনপির ষড়যন্ত্র, সরকারের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় অভিযোগ করেছেন আইন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

সংগঠনের উপদেষ্টা ও ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক হাজী মো. সেলিমের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাসদ নেতা মীর হোসেন আখতার, আওয়ামী লীগ নেতা নাজির মিয়া, হুমায়ূন কবির প্রমুখ।

কামরুল ইসলাম বলেন, ‘সর্বোচ্চ আদালত যেখানে তত্ত্বাবধায়ক সরকার পদ্ধতি নিয়ে রায় দিয়েছে, সেখানে সুশীল সমাজের কিছু প্রতিনিধি ও তথাকথিত বুদ্ধিজীবীরা বিএনপির সঙ্গে সুর মিলিয়ে কথা বলছেন। তারা সংবিধান নিয়ে মিথ্যা তথ্য ও ভুল ব্যাখ্যা দিচ্ছেন। মূলত বিভ্রান্তি ছড়িয়ে সুবিধা ভোগ করার জন্য এই পথ অবলম্বন করা হচ্ছে বলেও অভিযোগ করেন কামরুল।

কামরুল হুঁশিয়ারি দিয়ে বলেন, বিএনপি ফ্যাসিস্ট কায়দায় কথা বলছে। তারা বলছে নির্বাচন হতে দেওয়া হবে না। তাদের এই ফ্যাসিস্ট আচরণ দমনে আইন শৃঙ্খলা বাহিনী লাগবে না, আওয়ামী লীগ কর্মীরাই যথেষ্ট। দেশকে ভয়াবহ পরিস্থিতির দিকে ঠেলে দিতে না চাইলে আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য দেশবাসীর প্রতি আহবান জানান কামরুল।

সংবিধানের বাইরে কোন আলোচনা নয় উল্লেখ করে আইন প্রতিমন্ত্রী বলেন, যারা আলোচনার কথা বলেন তাদের বলছি, সংবিধানের বাইরে কোন আলোচনা নয়। আলোচনা করতে হলে সংবিধানের মধ্যে থেকেই করতে হবে। তবে, নির্বাচনকালীন সরকার প্রধান শেখ হাসিনাই হবেন বলে সাফ জানিয়ে দেন তিনি।


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © 2021 shirshobindu.com