l

সোমবার, ০১ মার্চ ২০২১, ০৫:০১ অপরাহ্ন

ঢাকায় ভবন থেকে পড়ে দুই শ্রমিক নিহত

ঢাকায় ভবন থেকে পড়ে দুই শ্রমিক নিহত

এখানে শেয়ার বোতাম

শীর্ষবিন্দু নিউজ: রাজধানীর সূত্রাপুরে নির্মাণাধীন একটি ভবনে লিফট ছিঁড়ে নিচে পড়ে দুই শ্রমিক মারা গেছেন। জানা যায়, ঢাকার সদরঘাট এলাকার একটি মার্কেটের ছাদ থেকে নির্মাণাধীন ভবনের মালামাল বহকারী লিফটের ওপর পড়ে দুই শ্রমিক নিহত হয়েছেন।

পুলিশের বরাত দিয়ে জানা যায়, রাত দেড়টার দিকে ইস্ট বেঙ্গলের ১০ তলা নির্মাণাধীন ভবনের ওপর থেকে শেকলের লিফটে একটি যন্ত্র নামানোর সময় শিকল ছিঁড়ে দুই শ্রমিক নিচে পড়ে যান। বিদ্যুৎস্পৃস্ট হয়েই তদের মৃত্যু হতে পারে বলে ধারণা করছেন চিকিৎসকরা। তবে থানায় এ ঘটনায় কোনো মামলা হয়নি বলে জানান তিনি।

শুক্রবার প্রথম প্রহরে সদর ঘাটের কাছে সংঘটিত এই দুর্ঘটনায় নিহতরা হলেন- হাবিবুর রহমান (২৪) ও মো. নওয়াব (২৫)। হাবিবুরকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে এবং নওয়াবকে মিটফোর্ড হাসপাতালে নেয়া হলে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন। হাবিবুরের বাড়ি ঝালকাঠী জেলায়। নওয়াবের বাড়ি শরীয়তপুরে বলে জানা যায়।

সূত্রাপুর থানার ওসি রফিকুল ইসলাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন,

 

 

 

 

 

পুরান
শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে পুরান ঢাকার গ্রেট ওয়াল মার্কেটে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- ঝালোকাঠির নওয়াব আলী (২৫) ও শরীয়তপুরের হাবিব (২৬)।
সূত্রপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হেকমত আলী বাংলানিউজকে বলেন, রাতে ছাদ থেকে ভারী মেশিন নামাতে গিয়ে তারা পড়ে যান পাশের নির্মাণীধন ভবনের লিফটের উপর। সেখানে লিফটের তারে বিদ্যুৎস্পৃস্ট হন।
তিনি আরও জানান, গুরুতর অবস্থায় উদ্ধার করে নওয়াব আলীকে মিডফোর্ড হাসপাতাল এবং হাবিবকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © 2021 shirshobindu.com