l

রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:১৮ অপরাহ্ন

নিদ্রাচ্ছন্ন ক্যামেরন ঘুমিয়ে পড়লেন শ্যালিকার ঘরে

নিদ্রাচ্ছন্ন ক্যামেরন ঘুমিয়ে পড়লেন শ্যালিকার ঘরে

এখানে শেয়ার বোতাম

শীর্ষবিন্দু নিউজ: প্রচারিত ছবিতে দেখা যাচ্ছে ক্লান্ত ক্যামেরন অঘোরে ঘুমাচ্ছেন শ্যালিকার ঘরেই। ছবিটি তোলা এলিসের বিয়ের পিঁড়িতে বসার দিনে।ক্যামেরনকে আড়াল করে দাঁড়িয়ে আছেন যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরনের শ্যালিকা এলিস শেফিল্ড। এ রকম একান্ত পারিবারিক ছবি ইন্টারনেটে ছেড়েছেন  তারই শ্যালিকা এলিস শেফিল্ড।

তারপরও ছবিটিতে স্পষ্টই দেখা যাচ্ছে খালি পায়ে লম্বা হয়ে শুয়ে  থাকা ক্যামেরনকে। পাশে আছে তার দাপ্তরিক কাজের সেই বিখ্যাত লাল ব্রিফকেস। যে  ব্রিফকেসটি ট্রেনের কামরায় অরক্ষিত অবস্থায় ফেলে গিয়ে ভুলোমনা প্রধানমন্ত্রী হিসাবে  সমালোচিত হয়েছিলেন ক্যামেরন।

এলিস ছবিটি ইনস্টাগ্রাম- এ পোস্ট করার পর আবার  তুলে ফেললেও এরই মধ্যে তা দেখেছে কোটি কোটি দর্শক। ‘দ্য ইনডিপেনডেন্ট’  জানায়, ছবিটি তোলা হয়েছে জি-২০ সম্মেলনের পরদিন। রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির  পুতিনের সঙ্গে কূটনৈতিক তৎপরতা চালাতে গিয়ে তিনি যে ভীষণ ক্লান্ত হয়ে পড়েছিলেন তারই  লক্ষণ যেন ধরা পড়েছে এ ছবিতে।

সমালোচকরা বলছেন, দিশেহারা হয়ে ক্যামেরুণ এখন পথহারা পাখির মতো সামান্য সময়ের জন্য হলে প্রশান্তি খোজে বেড়ান। আর সদ্য গোপনীয় ভাবে প্রচারিত ছবিটিই হয়তো তার প্রমাণ বয়ে বেড়াচ্ছে জনসম্মুখে।


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © 2021 shirshobindu.com