l

রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১২:২৫ পূর্বাহ্ন

হ্যারি-মেগানের ঘরে আসছে দ্বিতীয় সন্তান

হ্যারি-মেগানের ঘরে আসছে দ্বিতীয় সন্তান

এখানে শেয়ার বোতাম

ডাচেস অফ সাসেক্স মেগান মা হতে যাচ্ছেন বলে উচ্ছ্বসিত। ২০১৯ সালের ৬ মে প্রথম মা হন মেগান। তাদের ছেলে আর্চির বয়স এখন ১৯ মাস। রোববার এ তথ্য নিশ্চিত করেছেন ব্রিটিশ প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মেগান মার্কেলের ব্যক্তিগত মুখপাত্র। এ খবর দিয়েছে বিবিসি ও গার্ডিয়ান।

এর আগে, গেল নভেম্বরে ব্রিটিশ রাজ পরিবারের প্রথা ভেঙে গর্ভে থাকা অবস্থায় দ্বিতীয় সন্তানের ভ্রূণ নষ্ট হয়ে যাওয়ার খবর জানান মেগান। হ্যারি ও মেগানের প্রথম সন্তান, ছেলে আর্চি মাউন্টব্যাটেন উইন্ডসো’র এর বয়স এক বছর নয় মাস।

২০১৮ সালে প্রিন্স হ্যারির সঙ্গে বিয়ে হয় মেগানের। নিজের চেয়ে তিন বছরের বড় মার্কিন অভিনেত্রী মেগান মার্কেলকে বিয়ের পর থেকে প্রিন্স হ্যারিকে নিয়ে আলোচনা ভিন্ন রূপ নেয়। কিছু দিন রাজপ্রাসাদে থাকার পর হ্যারির বড় ভাই প্রিন্স উইলিয়াম ও তার স্ত্রী ডাচেস অব ক্যামব্রিজ কেট মিডলটনের সঙ্গে দ্বন্দ্বের খবর রটে।

এরপর হঠাৎ রাজপরিবারের সিনিয়র রয়্যালের দায়িত্ব ছাড়ার ঘোষণা দেন হ্যারি-মেগান। তবে তারা রানীর প্রতি দায়িত্ব পালন করে যাবেন বলে ঘোষণা দেন। কিন্তু রাজপরিবারের নিয়ম অনুযায়ী, এটি সম্ভব না হওয়ায় রানী তাদের সঙ্গে বৈঠক করেন। তার তাদের সিদ্ধান্তে অনঢ় থাকেন। ফলে রাজপরিবার ছেড়ে আমেরিকায় আবাস গড়েন হ্যারি-মেগান।

২০২০ সালের প্রথম দিকে ব্রিটিশ রাজপ্রাসাদ ছাড়েন এই দম্পতি। সারা বিশ্বকে নাড়া দিয়েছিল তাদের এই বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত। রাজপরিবার ছেড়ে তারা প্রথমে কানাডায় যান। তারপর যান লস এঞ্জেলসে। রাজপরিবার ছেড়ে বেরিয়ে আসার সময়ই তারা জানিয়েছিলেন, তারা আর্থিকভাবে স্বনির্ভর হতে চান এবং যুক্তরাজ্যের মানুষের করের পয়সা আর নেবেন না।


এখানে শেয়ার বোতাম






পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
All rights reserved © 2021 shirshobindu.com