রবিবার, ০৩ জুলাই ২০২২, ১২:৫৫

সিলেট রয়্যালস প্রথম বার হারলো

সিলেট রয়্যালস প্রথম বার হারলো

/ ৭০
প্রকাশ কাল: বুধবার, ৩০ জানুয়ারী, ২০১৩

মঙ্গলবারের প্রথম ম্যাচে সিলেট রয়্যালসকে ৩১ রানে হারিয়েছে ঢাকা গ্ল্যাডিয়েটর্স। টুর্নামেন্টে প্রথম এই হারের পরও ৬ খেলায় ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে সিলেট। ৫ খেলায় ৮ পয়েন্ট নিয়ে তাদের ঠিক পেছনেই ঢাকা।

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ১৫৮ রান করে ঢাকা। জবাবে ৮ উইকেটে ১২৭ রানেই থেমে যায় সিলেটের ইনিংস। অবশ্য দুই দলের প্রথম দেখায় ১৫২ রান করেও সিলেটের কাছে ৭ উইকেটে হেরেছিল ঢাকা। লক্ষ্য তাড়া করতে নেমে ডোয়াইন স্মিথ (৭) ও মোহাম্মদ নবীর (২) রান আউট এবং পল স্টারলিং (১) ও মমিনুল হকের (১) দ্রুত বিদায়ে ১৯ রানেই চার উইকেট হারিয়ে চাপে পড়ে যায় সিলেট।ঢাকার পক্ষে আলফানসো টমাস ও সাকলায়েন সজীব দুটি করে উইকেট নেন। ব্যাট করতে নেমে প্রথম বলেই উইকেট হারাতে পারতো ঢাকা। নাজমুল হোসেনের বলে সোহাগ গাজীর হাতে সহজ ক্যাচ দিয়েও বেঁচে যান জশুয়া কব। এরপর উইকেটের জন্য ৩ ওভার ৫ বল পযন্ত অপেক্ষা করতে হয়েছে সিলেটকে।স্টারলিংকে বোল্ড করে এবারের আসরে প্রথম উইকেট নেন ঢাকার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। দলীয় ৪৭ রানে নাজমুল মিলনের (১১) রান আউট দলের বিপদ আরো বাড়ায়।

তারপরও ষষ্ঠ উইকেটে এল্টন চিগুম্বুরার (২৫) সঙ্গে অধিনায়ক মুশফিকুর রহিমের (৪১) ৪৯ রানের জুটি স্বপ্ন বাঁচিয়ে রেখেছিল সিলেটের। ষোলতম ওভারে ৩ বলের মধ্যে দুই ‘সেট’ ব্যাটসম্যানকে ফিরিয়ে দিয়ে ঢাকার সহজ জয় নিশ্চিত করেন সাকলায়েন সজীব। শেষ পযন্ত ৫৫ রানে অপরাজিত থাকা স্টিভেন্সের ৩৫ বলের ইনিংসে ৪টি চার ও ২টি ছক্কা। মোহাম্মদ আশরাফুলকে (১৪) স্টারলিংয়ের ক্যাচে পরিণত করে ৩৩ রানের উদ্বোধনী ভাঙ্গেন বিপিএলে অভিষিক্ত সুলেমান বেন। আশরাফুলের বিদায়ের নয় বল পর সাকিব আল হাসানের (২) রান আউট ও অষ্টম ওভারে সোহাগের বলে মিলনের হাতে ক্যাচে পরিণত হয়ে কবের (২৯) বিদায়ে অস্বস্তিতে পড়ে ঢাকা। সেখান থেকে ঢাকার স্কোর দেড়শ পেরুনোর কৃতিত্ব ড্যারেন স্টিভেন্সের। চতুর্থ উইকেটে ওয়াইজ শাহ (২২) এবং পঞ্চম উইকেটে এনামুল হক বিজয়ের (১৮ বলে ৩২) সঙ্গে ৫৩ রানের দুটি চমৎকার জুটি গড়েন স্টিভেন্স।

 




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
All rights reserved © shirshobindu.com 2022