শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:৩৮

খুব শীঘ্রই ম্যারিয়ট হোটেলের কার্যক্রম ঢাকায়

খুব শীঘ্রই ম্যারিয়ট হোটেলের কার্যক্রম ঢাকায়

/ ৮৪
প্রকাশ কাল: বুধবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৩

রাজধানীর স্বনামধন কোম্পানী যমুনা গ্রুপের নতুন প্রতিষ্ঠান যমুনা ফিউচার পার্কের পাশেই বিশ্বের তৃতীয় বৃহত্তম শপিং মল যমুনা ফিউচার পার্ক কমপ্লেক্সে  দেশের সর্ববৃহৎ ফাইভস্টার হোটেল জে ডব্লিউ ম্যারিয়ট এর ব্যবস্থাপনায়  নির্মাণ করতে যাচ্ছে  জে ডব্লিউ ম্যারিয়ট ঢাকা । আর এই ফাইভস্টার হোটেলের ব্যবস্থাপনার জন্য ম্যারিয়ট গ্রুপ চুক্তিবদ্ধ হতে যাচ্ছে যমুনা গ্রুপের সাথে। যমুনা গ্রুপের সঙ্গে চুক্তি স্বাক্ষরের জন্য সাইমন কুপার এখন ঢাকায়।  বিশ্বের তৃতীয় এই বৃহত্তম শপিং মল যমুনা ফিউচার পার্ক খুব শিগগিরই জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেয়া হবে। যমুনা ফিউচার পার্ক কমপ্লেক্সে জে ডব্লিউ ম্যারিয়টের অন্তর্ভুক্তি এই শপিং মলকে সর্বোপরি পুরো কমপ্লেক্সকে আরও আকর্ষণীয় করে তুলবে।

মঙ্গলবার দুপুর ১২টায় হোটেল রেডিসনে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে যমুনা গ্রুপের সঙ্গে ম্যারিয়ট গ্রুপের চুক্তিপত্র স্বাক্ষর হবে। চুক্তিতে স্বাক্ষর করবেন দেশের বিশিষ্ট শিল্পপতি, যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম ও ম্যারিয়ট প্রেসিডেন্ট সাইমন কুপার। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাণিজ্যমন্ত্রী জিএম কাদের এমপি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি। অনুষ্ঠানে আমেরিকান দূতাবাসের ডেপুটি চিফ অব মিশন জন ড্যানিলোইজসহ আরও কূটনীতিক ও আমন্ত্রিত অতিথিরা উপস্থিত থাকবেন।

প্রায় ৭০০ রুমবিশিষ্ট এই বিলাসবহুল ফাইভস্টার হোটেলটি এখন থেকে ‘জে ডব্লিউ ম্যারিয়ট ঢাকা’ নামে অভিহিত হবে এবং এটি হবে জে ডব্লিউ ম্যারিয়ট ব্র্যান্ডের হোটেলগুলোর মধ্যে দক্ষিণ এশিয়ায় সর্ববৃহৎ এবং এশিয়া মহাদেশের দ্বিতীয় বৃহত্তম হোটেল। বিশ্বখ্যাত চেইন হোটেল ম্যারিয়ট গ্রুপ বিশ্বের ৭০টি দেশে ৩ হাজার ৫০০ হোটেল ও অবকাশকেন্দ্র অত্যন্ত সুনাম ও দক্ষতার সঙ্গে পরিচালনা করে আসছে। ম্যারিয়ট গ্রুপের নিজস্ব হোটেল ব্র্যান্ডগুলোর মধ্যে জে ডব্লিউ ম্যারিয়ট ব্র্যান্ড সবচেয়ে বিলাসবহুল ও অভিজাত ব্র্যান্ড হিসেবে বিশ্বের কোটি কোটি পর্যটক ও আন্তর্জাতিক ভ্রমণকারীদের কাছে অত্যন্ত জনপ্রিয়।

 




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
All rights reserved © shirshobindu.com 2022