সোমবার, ২১ জুন ২০২১, ০৫:৪০

করোনা আতংকে লন্ডনের শেভরন কর্মীদের ঘর থেকে কাজের নির্দেশ

করোনা আতংকে লন্ডনের শেভরন কর্মীদের ঘর থেকে কাজের নির্দেশ

/ ৭ বার পড়া হয়েছে
প্রকাশ কাল : বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০

শীর্ষবিন্দু নিউজ: জায়ান্ট ওয়েল কোম্পানী শেভরন করেনাভাইরাসের বিরুদ্ধে সাবধানতা হিসাবে লন্ডনের ক্যানারীওয়ার্ফ অফিসের ৩০০ জন কর্মীকে নিজ বাড়ী থেকে কাজ করার আদেশ দিয়েছে। কোম্পানীর একজন কর্মচারীর ফ্লুজাতীয় লক্ষণগুলো ধরা পড়ার পর এমন উদ্যেগে নেয় শেভরন।

জানা গেছে ব্যাক্তি এমন একটি দেশ থেকে ফিরে এসেছিলেন যে দেশে অনেকে ভাইরাসে আক্রান্ত হয়েছে। ব্রিটিশ গনমাধ্যমের খবর গুলো থেকে জানা যায়,  ক্যানারি ওয়ার্ফের ওয়েস্টফেরি সার্কাস অফিসের কর্মীরা আপাতত নিজ ঘর থেকে কাজ চালিয়ে যাবেন আর এ সময়ের মধ্যে কর্মীরা করোনা ভাইরাসে আক্রান্ত কি না তা পরীক্ষা করা হবে।

খবরে আরও বলা হয়, সংশ্লিষ্ট কর্মচারী গত সাপ্তাহিক ছুটিতে ইতালি ভ্রমনে গিয়েছিলেনভ্রমনের জায়গাটি ছিল করোনভাইরাসের হটস্পটপরে তিনি সোমবার কাজে ফিরলেও মঙ্গলবার অসুস্থ বোধ শুরু করায় আর কাজে যায়নি। পরে এনএইচএসের পরামর্শ অনুসরণ করে, কর্মকর্তা কোভিড১৯ এর জন্য পরীক্ষার জন্য হাসপাতালে রিপোর্ট করেছেন ফলাফলের অপেক্ষায় আছেন। এদিকে করোনাভাইরাস বিশ্বজুড়ে আতংক সৃস্টি করেছে। ভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত  অনেকেই মৃত্যুবরন করেছেন।

তবে বিষয়ে বৃটেনের হেলথ সেক্রেটারি আজ হাউ্স অফ কমন্সে জানান, এই মহামারির নিয়ে অতিমাত্রায় প্রতিক্রিয়া দেখানো জরুরী ছিল না। তিনি বলেন এর ফলে অর্থনৈতিক সামাজিক অস্থিরতা তৈরি হবে






পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
All rights reserved © 2021 shirshobindu.com