বুধবার, ০৬ জুলাই ২০২২, ১১:০৪

লন্ডনে রাজকীয় বিয়ে করলেন নওয়াজ শরিফের নাতি

লন্ডনে রাজকীয় বিয়ে করলেন নওয়াজ শরিফের নাতি

শীর্ষবিন্দু নিউজ, লন্ডন / ১১০
প্রকাশ কাল: বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

লন্ডনের একটি বিলাসবহুল হোটেলে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের নাতি জুনাইদ সফদর।

নেটপাড়ায় পরিচিত মুখ জুনাইদের বিয়ের রাজকীয় ব্যবস্থা নজর কেড়েছে সবার। সবচেয়ে বেশি চর্চা হয়েছে তার নিজের কণ্ঠে গাওয়া পুরনো বলিউড ছবির একটি গান। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে ঘনিষ্ঠ বৃত্তেই বিয়ে সেরেছেন তিনি। পরিবার এবং বন্ধুবান্ধবই শুধু হাজির ছিলেন বিয়েতে। জুনাইদ এবং স্ত্রীর পোশাক ডিজাইন করেন কলকাতার জনপ্রিয় ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়।

জুনাইদের বাবা মহম্মদ সফদর সাবেক সেনা অফিসার, বর্তমানে রাজনীতিবিদ।  জুনাইদ প্রথমে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক করার পর গ্লোবাল গভর্ন্যান্স অ্যান্ড এথিকস নিয়ে পড়াশোনা করেছেন। সম্প্রতি জীবনের আরও এক অধ্যায় শুরু করলেন। গত ২২ আগস্ট লন্ডনের একটি হোটেলে আয়েশা সাইফের সঙ্গে বিয়ে হয় তার। জুনাইদের বিয়েতে বড় ওয়েডিং কেক থেকে শুরু করে দেশি-বিদেশি নানা পদের খাবারের আয়োজন করা হয়েছিল। তবে ছেলের বিয়েতে হাজির ছিলেন না মা মরিয়ম। তিনি ছেলের বিয়ের ছবি টুইট করে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য, জুনাইদের একাধিক পরিচয়। তিনি একদিকে যেমন রাজনীতিবিদ, অন্যদিকে উদ্যোক্তা, হর্স-রাইডার, নেটমাধ্যমের তারকাও। তার জন্ম ১৯৯৪ সালের ৭ এপ্রিল। তার আরও একটি পরিচয় হচ্ছে— তিনি পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের নাতি। পাকিস্তান মুসলিম লিগ নেত্রী মরিয়ম নওয়াজ তার মা।




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
All rights reserved © shirshobindu.com 2022