সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:২৮

শাহরুখ পুত্রের ফের জামিন শুনানি বুধবার

শাহরুখ পুত্রের ফের জামিন শুনানি বুধবার

বিনোদন / ১২১
প্রকাশ কাল: বুধবার, ২৭ অক্টোবর, ২০২১

মাদক মামলায় গ্রেফতারের পর বহুবার জামিন আবেদন না মঞ্জুর হয়েছে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের। ২৪ দিন ধরে মুম্বাইয়ের আর্থার রোড জেলে বন্ধী ২৩ বছর বয়সী শাহরুখের ছেলে। জামিন চেয়ে এবার মুম্বাই হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন আরিয়ান। আজ তার জামিনের মামলার প্রথম শুনানি। খবর আনন্দ বাজারের।

সেই হিসেবে মুম্বাইর আদালতে বুধবার আবারও উঠতে হবে শাহরুখ পুত্রকে। কারণ, মঙ্গলবার আরিয়ান খানের জামিনের শুনানি হয়নি তাই বুধবার দুপুর সাড়ে ১২টা নাগাদ আদালত রায় দেবে বলে ধারণা করা হচ্ছে। গত সপ্তাহে মুম্বাইর নিম্ন আদালতে আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ হয়। হাইকোর্টের প্রতি আস্থা রেখে নিম্ন আদালতে রায়কে চ্যালেঞ্জ জানিয়ে উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছিল শাহরুখ খান এবং গৌরী খান। কিন্তু মঙ্গলবার মুম্বাই আদালতে শাহরুখ পুত্রের জামিনের শুনানি অসমাপ্ত ছিলো।

মুম্বাই হাইকোর্টে মানশিন্ডে নয়, আরিয়ানের হয়ে সাওয়াল জবাব করতে দেখা যায় প্রাক্তন অ্যাটর্নি জেনারেল এবং বর্ষীয়ান আইনজীবী মুকুল রোহাতগিকে। বিচারপতি নীতীন সাম্বরের সিঙ্গেল বেঞ্চের কাছে মঙ্গলবার দুই পক্ষই নিজেদের সমর্থনে বক্তব্য পেশ করে। এর আগে ম্যাজিস্ট্রেট ও সেশন কোর্টে আরিয়ানের জামিনের আবেদন খারিজ হওয়া মামলায় তার হয়ে লড়েছিলেন মানশিন্ডে। আরিয়ানের জামিন না-হওয়া নিয়ে দেশের বড় একটা অংশ ইতিমধ্যেই ক্ষোভ প্রকাশ করেছে। আরিয়ানের কাছ থেকে কোনও মাদক উদ্ধার হয়নি।

সম্প্রতি আরিয়ানের মাদক কাণ্ডে ঘুষ নেওয়া ও দেওয়ার অভিযোগ ওঠার পর তদন্তকারী অফিসার সামির ওয়াংখেড়ে তিনি নিজেই ভুগছেন গ্রেফতার আতঙ্কে। অভিযোগ উঠেছে, অর্থের বিনিময়ে শাহরুখের ছেলের বিরুদ্ধে সাক্ষ্য জোগাড়ের চেষ্টা করেছেন তিনি। যদিও সেই দাবি উড়িয়ে দিয়েছে এনসিবি। সামিরের বিরুদ্ধে অনেকেই আইনি পদক্ষেপ করার কথাও বলেছেন। এমন পরিস্থিতিতে আশঙ্কায় ভুগছেন এনসিবির এই জোনাল হেড। যে কারণেই সুরক্ষা চাইতে গত (২৪ আগস্ট) মুম্বাই পুলিশ কমিশনারের কাছে গিয়েছিলেন তিনি। এরপর আজ আদালতের দ্বারস্থ হলেন সামির। সোমবার রাতে দিল্লি পৌঁছলেন সমীর। দিল্লি বিমানবন্দরে সাংবাদিকদের সামনে তিনি জানান, তাঁকে তলব করা হয়নি। কেবল কাজের সূত্রেই রাজধানীতে গিয়েছেন তিনি।

এদিকে ২ অক্টোবর গোয়াগামী প্রমোদতরী থেকে বলিউড সুপারস্টার শাহরুখ খান ছেলে আরিয়ান খানকে আটক করেন ভারতের মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) অন্যতম তদন্তকারী অফিসার সামির ওয়াংখেড়ে। তারপর ৩ তারিখ তাঁকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর থেকেই নানাভাবে সমালোচিত হচ্ছেন তিনি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © shirshobindu.com 2021