রবিবার, ০৩ জুলাই ২০২২, ১২:৪৯

সিলেট সিটি ক্লাব ইউকের ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত

সিলেট সিটি ক্লাব ইউকের ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত

এমরান আহমদ / ৭৯
প্রকাশ কাল: মঙ্গলবার, ২৪ মে, ২০২২

সিলেট শহরে জন্ম নেয়া ও বেড়ে উঠা যুক্তরাজ্যে বসবাসরতদের সংগঠন সিলেট সিটি ক্লাব ইউকের উদ্যোগে গত ২২ মে রবিবার যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে আসা ক্লাবের সদস্যদের অংশগ্রহনে এক ব্যাডমিন্টন প্রতিযোগিতা রমফুডস্থ এটিএম একাডেমীতে অনুষ্ঠিত হয়।

বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৮টা পর্যন্ত প্রাণবন্ত ব্যাডমিন্টন প্রতিযোগিতায় মোট বিশ টিম অংশগ্রহণ করে। তুমুল উত্তেজনাপূর্ণ খেলার ফাইনালে জুয়েল ও সুপ্ত জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌবর অর্জন করেন রুবেল ও ফাহিম জুটি। তৃতীয় স্থান অধিকার করেন রাজিব ও জিলহাদ জুটি আর চতুর্থ স্থান অধিকার করে এজাজ ও সাদিক জুটি। পুরো টুর্ণামেন্টের সার্বিক সহযোগিতায় ছিলেন ইষ্ট লন্ডনের পরিচিত ক্রীড়াবিদ আব্দুল্লাহ মহিম।

খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি শামসুজ্জামান সাবুলের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কাউন্সিলার ওহিদ আহমদ ও কাউন্সিলার ফারুক চৌধুরী। পুরষ্কার পূর্ব অনুষ্ঠানে বক্তব্য রাখেন- আব্দুল মুমিন, মুবিন চৌধুরী, আব্দুল্লাহ মুহিম এবং ইয়ামিন রহমান।

অনুষ্ঠানে বিশেষ পুরষ্কার গ্রহন করেন ক্লাবের সফল সভাপতি জাকির হোসেন। টুর্ণামেন্টের সেরা খেলোয়াড় হিসেবে ভূষিত হন মীর জসিম উদ্দিন জিলহাদ। সিলেট সিটি ক্লাব ইউকে‘র ব্যাডমিন্টন টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতায় ছিলেন ভ্যানট্যাগ এবং আরকে একাউন্টেড।

এছাড়াও উপস্থিত ছিলেন সেলিম হোসেন, আবু বক্কর ফয়েজী সুমন, শাহিন মোস্তফা, আনজুম চৌধুরী, শাহ নেওয়াজ, মহসিন চৌধুরী, তোফায়েল বাসিত তপু, আতিকুর রহমান চৌধুরী পাপ্পু, সালেহ গজনবী, সুজাত আহমদ, তপু শেখ, মহানুজ্জামান চৌধুরী, মিজান চৌধুরী, ফাহিম আহমদ জাকির, আজগর আলী, এনাম বকস্, রাজিব আহমদ, মীর জসিম উদ্দিন জিলহাদ, এমরান আহমদ, শাহীন আহমদ, এজাজুল আলম, সাদিক আহমদ, পাভেল আহমদ প্রমুখ।




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
All rights reserved © shirshobindu.com 2022