মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৮:৩৩

একজনের সঙ্গেই দুই সেলিব্রেটি বোনের প্রেম

একজনের সঙ্গেই দুই সেলিব্রেটি বোনের প্রেম

বিনোদন / ৬২
প্রকাশ কাল: শনিবার, ২৯ অক্টোবর, ২০২২

প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর বড় কন্যা জাহ্নবী কাপুর। ২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। বড় পর্দায় পা রাখার আগে থেকেই ব্যক্তিগত জীবন নিয়ে বহুবার খবরের শিরোনাম হয়েছেন। অনেকের সঙ্গে তার প্রেমের সম্পর্কের গুঞ্জন চাউর হয়েছে। তবে বরাবরই তা অস্বীকার করেছেন এই অভিনেত্রী। এবার বিস্ফোরক মন্তব্য করে বিতর্কের জন্ম দিলেন জাহ্নবী।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস বলিউড বাবলের বরাত দিয়ে এক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রতিবেদনে জাহ্নবী কাপুর বলেন- একই ব্যক্তির সঙ্গে প্রেম করেছি আমি ও আমার বোন খুশি কাপুর।

এ আলাপচারিতায় সঞ্চালকের নানা প্রশ্নের উত্তর দেন জাহ্নবী। এ সময় নিজের সম্পর্কে সবচেয়ে খারাপ একটি বিষয় নিয়ে বলতে বলা হয় জাহ্নবীকে। জবাবে এ অভিনেত্রী বলেন, আমার ছোটবেলার বন্ধু অক্ষত রাজনের সঙ্গে সম্পর্কে ছিলাম। এক পর্যায়ে তার সঙ্গে সম্পর্কের ইতি টানি। কিন্তু এখন অক্ষতের সঙ্গে সম্পর্কে রয়েছে খুশি।

এক নিঃশ্বাসে এসব কথা বলে আবার তা অস্বীকার করেন জাহ্নবী কাপুর। বিষয়টি ব্যাখ্যা করে তিনি বলেন, আমরা কেউ-ই অক্ষতের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলাম না। আমরা যখন অনেক ছোট তখন থেকেই অক্ষত আমাদের বেস্ট ফ্রেন্ড। বর্তমানে কারো সঙ্গে প্রেম করছেন কিনা? এমন প্রশ্নের উত্তরে জাহ্নবী কাপুর বলেন, ‘আমি সিঙ্গেল।’




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2022