বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৩৪

এক সময় দা-কুমড়ার মতো সম্পর্ক ছিল শাবনূর-পূর্ণিমার

এক সময় দা-কুমড়ার মতো সম্পর্ক ছিল শাবনূর-পূর্ণিমার

বিনোদন / ৫০৪
প্রকাশ কাল: রবিবার, ৫ মার্চ, ২০২৩

ঢাকাই সিনেমার একসময়ের নিয়মিত নায়িকা শাবনূর ও পূর্ণিমা। দীর্ঘদিন তাদের দুজনার একজনকেও দেখা যায়নি বড় পর্দায়। তবে তাদের জনপ্রিয়তা কমেনি একটুকুও।

এবার আলোচিত এই দুই অভিনেত্রীকে দেখা গেলো একসঙ্গে। তবে সেটা সিনেমার পর্দা কিংবা দেশের মাটিতে নয়। তাদের দেখা গেলো সুদূর অস্ট্রেলিয়ার সিডনিতে।

সেখান থেকে ভক্তদের সারপ্রাইজ দিতে ফেসবুক লাইভে আসেন পূণির্মা। ‘সারপ্রাইজ লাইভ’ শিরোনামের ঐ লাইভে দুই তারকাকে একসঙ্গে দেখা যায়। এসময় দুজনে দুজনার প্রশংসা ছাড়াও তাদের ঘিরে ছড়িয়ে থাকা গুঞ্জন নিয়েও কথা বলেছেন।

এসময় পূর্ণিমা বলেন, ‘আমি আপনাদের একটা সত্যি ঘটনা বলি। আপু তখন সুপারডুপার হিট, আপুর যন্ত্রণায় আমরা কেউই ইন্ডাস্ট্রিতে পা রাখতে পারছিনা এবং কোনো ছবির ধারে কাছে যেতে পারছি না।

যখনই আমি শুটিং করতাম, আমাদের যে কোরিওগ্রাফার ছিলেন, ডিরেক্টররা ছিলেন, তখন বলতেন- কী এক্সপ্রেশন দাও, শাবনূরের মতো করো। শাবনূরকে নকল করো। শাবনূরকে কপি করো। সবাই বলছে যে, শাবনূরের এক্সপ্রেশন দেখছ? ওর চোখ কথা বলে ঠোট কথা বলে, শাবনূরের পায়ের যোগ্যতাও তোমার নাই। আমি তখন বলতাম- জ্বি জ্বি, আমি কর্নারে গিয়ে কান্না করতাম।’

এদিকে পূর্ণিমাকেও প্রশংসায় ভাসান শাবনূর। দীর্ঘদিন পর পূর্ণিমার সঙ্গে দেখা হওয়ায় আবেগে আপ্লুত হয়ে পড়েন শাবনূর। বলেন, ‘আমি আবেগে আপ্লুত পূর্ণিমাকে দেখে। সত্যি কথা আমার চোখ দিয়ে পানি চলে আসছে ওকে দেখে। অনেকদিন পর ওকে দেখে খুব ভালো লাগতেছে।

নিজেদের সম্পর্ক নিয়ে তিনি বলেন, ‘অনেকেই মনে করে আমাদের দুজনের সম্পর্ক দা-কুমড়ার মতো। আসলে কিন্তু তা নয়। আপনাদের ভুল ধারণা, আমাদের দুজনের কিন্তু দা-কুমড়ার সম্পর্ক না।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2024