সোমবার, ২১ জুন ২০২১, ০৫:২৫

প্রতারকের হাত থেকে রক্ষা পেলেন সৌদি প্রিন্সেস বাসমা

প্রতারকের হাত থেকে রক্ষা পেলেন সৌদি প্রিন্সেস বাসমা

/ ১০ বার পড়া হয়েছে
প্রকাশ কাল : মঙ্গলবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৩

 

লন্ডনে বসবাসরত  সৌদি প্রিন্সেস বাসমা বিনতে সৌদ বিন আব্দুল আজিজ আল-সৌদ  অশ্লীল ভিডিও প্রতারণার হাত থেকে রক্ষা পেলেন। প্রিন্সেস বাসমা জানান, এক ব্যক্তি তার কাছে তিন লাখ ২০ হাজার ব্রিটিশ পাউন্ড দাবি করেন। এ বিপুল পরিমাণ অর্থ না দিলে তিনি তার চুমু এবং এলো চুলে ধূমপানের দৃশ্য সম্বলিত ভিডিও অনলাইনে প্রকাশ করে দেবেন বলে হুমকি দেন যা কিনা রক্ষণশীল সৌদি আরবে নারীদের জন্য সম্পূর্ণ নিষিদ্ধ ও অত্যন্ত ঘৃণার কাজ বলে মনে করা হয়।

আর এ ভিডিও সৌদি সরকারের জন্য মারাত্মক বিপদের কারণ হয়ে দাঁড়াবে বলেও ওই ব্যক্তি ই-মেইলে উল্লেখ করেন। কিন্তু, প্রতারকের দাবির কাছে মাথা নত করেননি পাঁচ সন্তানের জননী ও ৪৮ বছর বয়সী প্রিন্সেস বাসমা। তিনি সামাজিক যোগাযোগ ও ব্যক্তিগত ওয়েবসাইটের মাধ্যমে প্রকৃত ঘটনা উদ্ধার করতে সক্ষম হন। প্রিন্সেস বাসমা জানান, তার এক বন্ধুর সঙ্গে দীর্ঘ ভিডিও আলাপের পর থেকে ওই ব্যক্তি এ অর্থ দাবি করে আসছিলেন। তবে, প্রিন্সেস বাসমা তার বন্ধুর নাম প্রকাশ না করলেও আরব আমিরাতের এক শেখ বলে জানিয়েছেন।

প্রতারণাকারী ব্যাক্তি আরো বলেছিলেন, স্কাইপের মাধ্যমে করা সংলাপের পুরো ভিডিও তার কাছে রয়েছে এবং ওই অর্থ দিলে তিনি তা প্রকাশ করবেন না। প্রিন্সেস বাসমা হচ্ছেন সৌদি আরবের প্রতিষ্ঠাতা বাদশাহ আব্দুল আজিজের নাতনি। তিনি বর্তমানে ব্রিটেনে মানবাধিকার নিয়ে কাজ করছেন।






পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
All rights reserved © 2021 shirshobindu.com