মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০:৩২

সাংবাদিক আজিজুল হক মানিকের মৃত্যুতে শোক প্রকাশ ও লেখক আব্দুল হাইয়ের উপর সন্ত্রাসী হামলার নিন্দা

সাংবাদিক আজিজুল হক মানিকের মৃত্যুতে শোক প্রকাশ ও লেখক আব্দুল হাইয়ের উপর সন্ত্রাসী হামলার নিন্দা

রেনেসাঁ সাহিত্য মজলিস ইউকের নিয়মিত মাসিক সাহিত্য সভা পূর্ব লণ্ডনের ভ্যালেন্স রোডস্থ উডেহাম কমিউনিটি সেন্টারে গত ৩১ জুলাই সোমবার অনুষ্ঠিত হয়।

সংগঠণের সভাপতি কে এম আবুতাহের চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কবি শিহাবুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় স্বরচিত কবিতা, ছড়া ও গান পরিবেশনে অংশ নেন কবি শাহ এনায়েত করিম, মাওলানা রফিক আহমদ রফিক, শেখ ফারুক আহমেদ, সলিসিটর ইয়াওর উদ্দিন, সাদেকুল আমিন, মাওলানা আবুল হাসনাত চৌধুরী, হাজী ফারুক মিয়া প্রমুখ।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মোস্তফা। সভায় সিলেটের বিশিষ্ট সাংবাদিক ও মুসলিম সাহিত্য সংসদের সাবেক সাধারন সম্পাদক আজিজুল হক মানিকের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়।

সভায় সিলেটের বিশ্বনাথের খাজান্চি ইউনিয়নে প্রবীন লেখক, সাংবাদিক ও গবেষক মাওলানা আব্দুল হাই জেহাদীর উপর সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে মারাত্মকভাবে আহত করা এবং তাঁর স্ত্রীকে মারধর করে হাত ভেঙে ফেলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয়।

সভায় অনতিবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে সুবিচার করার জোর দাবী জানানো হয়। সভায় মাওলানা আব্দুল হাই জেহাদী ও তাঁর পরিবারের সুচিকিৎসার জন্য সার্বিক সহযোগিতার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
All rights reserved © shirshobindu.com 2012-2024