বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৯:৩৬

পরিণীতি-রাঘবের বিয়ের সব আয়োজন

পরিণীতি-রাঘবের বিয়ের সব আয়োজন

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সংসদ সদস্য রাঘব চাড্ডার বিয়ের দিকে নজর এখন সবার। রোববার তাদের চার হাত এক হবে। তবে এরই মধ্যে রাঘবের নাম লেখা হয়ে গেছে পরির হাতে।

মঙ্গলবার অত্যন্ত ধুমধামের সঙ্গে রাঘব আর পরিণীতির মেহেদি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। দিল্লিতে রাঘবের বাসভবনে এই মেহেদি অনুষ্ঠানের আসর বসেছিল। বিভিন্ন গণমাধ্যমের খবর অনুযায়ী, গতকাল বেলা ৩টার পর তাদের মেহেদি অনুষ্ঠান শুরু হয়েছিল।

আর এদিন কড়া নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করা হয়েছিল। এর পর এই হবু দম্পতির গায়েহলুদের অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে খবর। ১৭ সেপ্টেম্বর পরিণীতি মেহেদি আর গায়েহলুদের জন্য মুম্বাই থেকে দিল্লিতে উড়ে গিয়েছিলেন। দিল্লি বিমানবন্দরে এই বলিউড নায়িকাকে দেখা গিয়েছিল।

দিল্লি বিমানবন্দর থেকে তাকে নিতে এসেছিলেন রাঘব। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে রাঘব আর পরিণীতির বিয়ের প্রস্তুতির বেশ কিছু ঝলক দেখা গেছে।

ভারতীয় গণমাধ্যম ই-টাইমসের সূত্র অনুযায়ী, দিল্লিতে বিয়ের বিভিন্ন আচার-অনুষ্ঠান সেরে পরি ও রাঘব রাজস্থানের উদয়পুরের উদ্দেশে রওনা দেবেন। ২৩ সেপ্টেম্বর উদয়পুরে সকাল ১০টায় পরিণীতির ‘চূড়া সিরিমনি’ (পাঞ্জাবি বিয়ের একটি রীতি) হবে।

এর পর বিকালে জমকালো সংগীত জলসার আয়োজন রাখা হয়েছে। এদিনের জলসা নব্বইয়ের দশকের গানে ঝলমলিয়ে উঠবে। ২৪ সেপ্টেম্বর রাঘবের ‘সেহরাবন্দি’ অনুষ্ঠান হবে।

এদিনই বেলা ১টা থেকে ২টার মধ্যে রাঘব ও বরযাত্রীরা নৌকায় চেপে কনে পরিণীতিকে আনতে লীলা প্যালেসে যাবেন। নৌকা মেওয়াড়ি সংস্কৃতির ধাঁচে সাজিয়ে তোলা। বেলা সাড়ে ৩টা নাগাদ রাঘব আর পরিণীতির চার হাত এক হবে।

এরপর সন্ধ্যা ৬টা নাগাদ পরিণীতির বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ওই দিন, অর্থাৎ ২৪ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার পর তাদের দুই পরিবারের পক্ষ থেকে এক রাজকীয় বিবাহ–উত্তর সংবর্ধনার আয়োজন রাখা হয়েছে।

পরিণীতি আর রাঘবের পরিবারের সদস্যরা উদয়পুরের আলাদা আলাদা হোটেলে থাকবেন। রাঘবের পরিবার তাজ লেক প্যালেসে আর পরিণীতির পরিবার লীলা প্যালেসে থাকবে। পরির কাজিন তথা অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া মেয়ে মালতীকে সঙ্গে করে ২৩ সেপ্টেম্বর উদয়পুরে পৌঁছে যাবেন বলে জানা গেছে।

তবে প্রিয়াংকার স্বামী তথা পপতারকা নিক জোনাস বিয়েতে উপস্থিত থাকবেন কিনা, তা এখনো খোলাসা হয়নি। রাঘব ও পরিণীতি আয়োজনে কোনো ত্রুটি রাখতে চান না। তাই এ জুটি বিশ্বের শীর্ষ তিন হোটেলের মধ্যে এক লীলা প্যালেসকে বেছে নিয়েছেন। পরিণীতির চূড়া অনুষ্ঠান যে সুইটে হতে চলেছে, তা সম্পূর্ণভাবে কাচ দিয়ে নির্মাণ করা।

আর এই সুইটের এক রাতের ভাড়া ৯ থেকে ১০ লাখ রুপি (প্রায় ১২ লাখ টাকা)। জানা গেছে, অতিথিদের জন্য লীলা প্যালেসের ৮টি সুইট আর ৮০টি ঘর বুকিং করা হয়েছে। তাদের বিয়ে ঘিরে হোটেল কর্তৃপক্ষ অত্যন্ত সাবধানতা অবলম্বন করতে চলেছে। এই তারকা জুটির বিয়ের জন্য হোটেলের পক্ষ থেকে নানা রকম সুরক্ষার ব্যবস্থা রাখা হয়েছে। দিল্লির এক সংস্থার ওপর নিরাপত্তার দায়িত্ব দেওয়া হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
All rights reserved © shirshobindu.com 2012-2024