মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৮

হেফাজতের সমর্থন আশা করছেন এরশাদ

হেফাজতের সমর্থন আশা করছেন এরশাদ

/ ১৯
প্রকাশ কাল: মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৩

শীর্ষবিন্দু নিউজ: জাতীয় পার্টির চেয়ারম্যানের আচরণে চরম ক্ষুব্ধ ধর্মীয় সংগঠন হেফাজতে ইসলাম। সংগঠনের আমীর আল্লামা শাহ আহমদ শফীর দোয়া নেয়া প্রসঙ্গে সংগঠনটি বলেছে এরশাদ দোয়া নয়, বদদোয়া নিয়ে এসেছেন। হেফাজতের এমন কঠোর বক্তব্যের পরও জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ জানিয়েছেন তিনি এখনও হেফাজতের সমর্থন আশা করেন। আওয়ামী লীগের বিরুদ্ধে লড়লে হেফাজত নির্বাচনে তাকে সমর্থন দেবে। সোমবার বনানীর কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ আশা প্রকাশ করেন।

আওয়ামী লীগের জনপ্রিয়তা শূন্যের কোটায় দাবি করে তিনি বলেন, এই অবস্থায় জাতীয় পার্টিই ক্ষমতায় যাবে। সবাই উৎসাহী। আমি আশাবাদী। যুবলীগ-ছাত্রলীগের অত্যাচারে মানুষ অতিষ্ঠ। তারা বিকল্প দল খুঁজছে। এরশাদ বলেন, নির্বাচনের জন্য আমি এবং আমার দল প্রস্তুত ছিলাম, প্রস্তুত আছি। তিনি বলেন, বিএনপি যদি সর্বদলীয় সরকারে আসে তাহলে তারা ১২ জন মন্ত্রী পেত। আমি আশা করেছিলাম, তারা আসবে। অনেকবার তাদের আহ্বান জানিয়েছি। কেন যে আসছে না, সেটাই বুঝতে পারছি না।

তিনি বলেন, আমি যদি জোট করি তাহলে আলাদাভাবে করব। বিএনপির সঙ্গে আর কোন জোট নয়, কখনো নয়। তারা বিতর্কিত হয়েছে। হেফাজত প্রসঙ্গে তিনি বলেন, তারা কোন রাজনৈতিক দল নয়। তবে তারা আওয়ামী লীগ বিরোধী। আমি হেফাজতের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। তারা আমাকে দোয়া করেছেন। হেফাজতের নেতৃবৃন্দ আমাকে বলেছেন, আমি যদি আওয়ামী লীগের বিরুদ্ধে নির্বাচন করি, তাহলে তারা আমার পাশে থাকবেন।




Comments are closed.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2021