শনিবার, ২৫ জুন ২০২২, ০৮:৪৩

প্রধানমন্ত্রীর জন্য বিএনপির হরতাল প্রত্যাহার

প্রধানমন্ত্রীর জন্য বিএনপির হরতাল প্রত্যাহার

/ ৬২
প্রকাশ কাল: সোমবার, ১৮ মার্চ, ২০১৩

 

 

দলীয় নেতাদের গ্রেপ্তারের প্রতিবাদে সোম ও মঙ্গলবার সারাদেশে হরতাল ডাকে ১৮ দলীয় জোট। আর এদিকে মঙ্গলবার (১৯ মার্চ) দশমিনার চর-বাঁশবাড়িয়া বীজ উৎপাদন খামার প্রকল্প উদ্বোধন করার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাবেন বলেই পটুয়াখালীর দশমিনায় হরতাল না করার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। পটুয়াখালীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে বিএনপির নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকা আজ সোম ও কাল মঙ্গলবারের ডাকা হরতাল প্রত্যাহার করা হয়েছে। বিএনপি ও ১৮ দলীয় জোটের হরতাল প্রত্যাহারের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান মোশাররফ হোসেন বলেন, রাজনীতিতে এ ধরনের সংস্কৃতি থাকা ভালো। জোটের নেতাদের ধন্যবাদ।

পটুয়াখালী জেলা ১৮ দলীয় জোটের জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক শাহাদাৎ হোসেন মৃধা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে গতকাল রোববার হরতাল প্রত্যাহারের কথা জানানো হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রধানমন্ত্রী ১৯ মার্চ (মঙ্গলবার) পটুয়াখালী সফরে আসবেন। তিনি পটুয়াখালী সদর ও দশমিনা উপজেলায় কিছু উন্নয়নমূলক প্রকল্প উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। যেহেতু আমরা উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করি, তাই পটুয়াখালী জেলার গণমানুষের কথা বিবেচনা করে ১৮ দলীয় জোট পটুয়াখালী জেলা শাখার সভার সিদ্ধান্ত মোতাবেক হরতাল স্থানীয়ভাবে প্রত্যাহার করা হলো।

রোববার রাতে উপজেলা বিএনপি নেতারা বিষয়টি নিশ্চিত করেন। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ মাহফুজুর রহমান বলেন, দশমিনার মতো অজপারাগাঁয়ে এতবড় বীজবর্ধন খামার স্থাপন হবে এবং প্রধানমন্ত্রী আসবেন। তাই হরতালসহ সকল কর্মসূচি শিথিল করেছি দলীয় সিদ্ধান্তের ভিত্তিতে।




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2022