শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:৫৮

চিত্রনায়ক অনন্ত ও নায়িকা বর্ষার বিবাহ বিচ্ছেদ

চিত্রনায়ক অনন্ত ও নায়িকা বর্ষার বিবাহ বিচ্ছেদ

 

 

 

 

 

 

 

 

সময়ের ব্যস্ত চিত্রনায়ক ও তরুন পরিচালক এম এ জলিল অনন্তের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেছেন তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষা। শুক্রবার রাতে মোহাম্মদপুর থানায় অনন্তের বিরুদ্ধে এ অভিযোগে জিডি করেন তিনি। থানার ভারপ্রাপ্ত ওসি জানান, শুক্রবার রাত ১১টার দিকে থানায় জিডি করতে আসেন মোহাম্মদপুরের ইকবাল রোডের বাসিন্দা বর্ষা। তিনি জিডিতে অভিযোগ করেন, তার স্বামী এমএ জলিল অনন্ত তাকে কয়েকটি চড়-থাপ্পর মেরেছেন। পরবর্তীতে অনন্ত যাতে তাকে আর কোন আঘাত না করতে পারে সেই নিরাপত্তা চেয়ে জিডি করেছেন বলে অভিযোগে বর্ষা উল্লেখ করেন।

শেষ পর্যন্ত ছাড়াছাড়ি হয়ে যাচ্ছে অনন্ত-বর্ষার। সমঝোতার ভিত্তিতেই ইতিমধ্যে দু’জনে দু’জনার কাছ থেকে আলাদা হয়ে গেছেন বলে তাদের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে। দু’একদিনের মধ্যেই আইনগতভাবে ছাড়াছাড়ির বিষয়টি চূড়ান্ত করা হবে বলে সূত্রটি জানিয়েছে। অনন্ত-বর্ষা বিয়ের মাত্র দুই বছরের মধ্যে ছাড়াছাড়ির সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন মানসিকভাবে বনিবান না হওয়ার কারণে।

জানা যায়, বিয়ের পর থেকেই ছোটখাটো বিষয় নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য হলেও সেটা ঘনিষ্ঠজনদের মাধ্যমে সমাধান হয়ে যেতো। থানা পুলিশ পর্যন্ত কখনই গড়ায়নি। কিন্তু এবার বর্ষার ভাষ্য অনুযায়ী দু’একটি চড় থাপ্পরের প্রেক্ষিতে তিনি জীবনের নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ করলে বিষয়টি মিডিয়ার নজরে আসে। তখন কেঁচো খুঁড়তে সাপ বের হয়ে পড়ে। আরো জানা যায়, বর্ষার চালচলনের ওপর বিরক্ত হয়ে অনন্ত আগেই তার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করে রেখেছিলেন। গত শনিবার বিষয়টি ঘোলাটে আকার ধারণ করলে অনন্ত নিজে বর্ষার সঙ্গে সম্পর্ক চুকিয়ে ফেলার সিদ্ধান্ত নেন। এ বিষয়ে জানতে অনন্ত ও বর্ষা দু’জনের সঙ্গে যোগোযোগের চেষ্টা করা হলে বর্ষাকে পাওয়া না  গেলেও অনন্ত বলেন, এ বিষয়ে জানতে হলে দু’একদিন অপেক্ষা করুন।  দু’একদিনের মধ্যেই আপনারা সব জেনে যাবেন।

উল্লেখ্য, ২০১০ সালের ‘খোঁজ-দ্য সার্চ’ ছবিটির মাধ্যমে চলচ্চিত্র প্রযোজনার খাতা খোলেন অনন্ত। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন বর্ষা। ২০১১ সালের ২৩শে সেপ্টেম্বর বিয়ে করেন অনন্ত-বর্ষা। অনন্তের সঙ্গে বর্ষা ‘হৃদয় ভাঙ্গা ঢেউ’, ‘মোস্ট ওয়েলকাম’ এবং ‘নিঃস্বার্থ ভালবাসা’ ছবিতে অভিনয় করেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
All rights reserved © shirshobindu.com 2012-2024