বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৯

জাতীয় পার্টি বর্তমানে সংকটে: নেতাকর্মীদের ফিরে আসার আহবান

জাতীয় পার্টি বর্তমানে সংকটে: নেতাকর্মীদের ফিরে আসার আহবান

/ ১৩০
প্রকাশ কাল: বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৪

শীর্ষবিন্দু নিউজ: উপজেলা নির্বাচন নিয়ে বুধবার গুলশানের একটি কমিউনিটি সেন্টারে দলের সাংগঠনিক জেলার জেলা প্রতিনিধিদের সঙ্গে জাতীয় পার্টি চেয়ারম্যানের হুসেইন মুহাম্মদ এরশাদ বলেন, যারা বন্ধন ছিন্ন করতে চায়, আবার বলছি, ফিরে আস আমাদের কাছে। আগামীতে যারা সুদিন দেখতে চাও, আবার বলছি, ফিরে এসো আমার কাছে। তা না হলে আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে। নির্বাচনের পর প্রথমবার সাংবাদিকদের সামনে দলীয় এই অনুষ্ঠানে এলেন দলীয় প্রধান এরশাদ।

জাতীয় পার্টির তৃণমুল নেতাদের সঙ্গে পার্টি চেয়ারম্যানের মতবিনিময় সভায় মাত্র তিনজন দলীয় এমপি অংশ নিয়েছেন। বাকি ৩০ জন এমপির কেউই সেখানে যাননি। এতে ক্ষোভ আর হতাশা প্রকাশ করে এরশাদ ওই এমপিদের উদ্দেশে বলেছেন, তোমরা ফিরে এসো, ফিরে এসো, ফিরে এসো। ফিরে না আসলে তোমাদের প্রয়োজন নেই।

এ সময় এরশাদ উপস্থিত নেতাদের উদ্দেশে বলেন, ওরা ফিরে না আসলে কি চলবে না? জবাবে তারা বলেন, ওরা পঁচা মাল, ওদের প্রয়োজন নেই। বহিষ্কার করুন। তাদের এ বক্তব্য শোনে এরশাদ বলেন, আমি এটিই শুনতে চেয়েছিলাম। ওরা আমারই সন্তান। একবার সুযোগ দেবো। বুধবার রাজধানীর গুলশানের একটি হোটেলে এ সভায় এতে বিভিন্ন জেলার নেতারা অংশ নেন।

সভার সূচনা বক্তব্যে এরশাদ বলেন, জাতীয় পার্টিতে সঙ্কট আছে। তবে মহাসঙ্কট নয়। এই সঙ্কট কেটে যাবে। আমি যেখানে আছি জাপা সেখানে থাকবে। আমি এর শ্রষ্টা। নেতাদের উদ্দেশে বলেন, সামান্য মোহ ও পদের কারনে বন্ধন ছিন্ন করো না। যারা আমার নির্দেশে নির্বাচন থেকে সরে গেছে তাদের ভালমন্দ আমি দেখবো। তিনি বলেন, অনেক কথা বলার ছিল। সব কথা বলা যাবে না। সভায় দলের প্রেসিডিয়াম সদস্য জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, সালমা ইসলাম, সোহেল রানা প্রমুখ উপস্থিত ছিলেন।




Comments are closed.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
All rights reserved © shirshobindu.com 2024