বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪০

সিলেট আ.লীগ থেকে ৮ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

সিলেট আ.লীগ থেকে ৮ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

/ ২৪১
প্রকাশ কাল: রবিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৪

শীর্ষবিন্দু নিউজ: দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে সিলেটের তিন উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থী হওয়া চারজন এবং ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়া চারজনকে বহিষ্কার করেছে আওয়ামী লীগ। সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাদের দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত হয়েছে বলে জানান জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জগলু চৌধুরী। শনিবার রাতে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক জরুরি সভায় সর্বসম্মতভাবে এই সিদ্ধান্ত হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান প্রার্থী ও সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আকবর আলী ফখর। এছাড়া রয়েছেন জকিগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ইউনুছ আলী এবং জৈন্তাপুরে চেয়ারম্যান প্রার্থী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কামাল আহমদ।

জৈন্তাপুর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আলতাফ হোসেন, বালাগঞ্জ উপজেলায় ওসমানী নগর থানা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক ও থানা কৃষক লীগের সভাপতি ইকবাল হোসেন মস্তান, কোম্পানীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য শামসুল ইসলাম এবং  উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা শাহজাহান চৌধুরীও রয়েছেন বহিষ্কৃতদের তালিকায়।




Comments are closed.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
All rights reserved © shirshobindu.com 2024