বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৩

শাহজালালে ক্লিনারের কাছ থেকে ২ কোটি টাকার সোনা উদ্ধার

শাহজালালে ক্লিনারের কাছ থেকে ২ কোটি টাকার সোনা উদ্ধার

/ ১৫০
প্রকাশ কাল: বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৪

শীর্ষবিন্দু নিউজ: রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এক পরিচ্ছন্নতাকর্মীকে ৪০টি সোনার বিস্কুটসহ আটক করেছে বিমান বন্দরের শুল্ক বিভাগ, যার বাজার মূল্য প্রায় দুই কোটি টাকা। বিমানবন্দরে জয়নাল আবেদিন নামে এক ক্লিনারের দেহ তল্লাশি করে প্রায় ৫ কেজি স্বর্ণ উদ্ধার করা হয়েছে। আজ বেলা ১২টার দিকে বিমানবন্দরের গ্রিন চ্যানেল এলাকা থেকে কাস্টমস কর্মকর্তারা সোনাসহ তাকে আটক করে। জয়নালের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিমানবন্দর কাস্টমস সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গ্রিন চ্যানেল এলাকা থেকে বিমানবন্দরের পরিচ্ছন্নতা কর্মী জয়নাল আবেদিনকে আটক করা হয়। পওে তার দেহ তল্লাশি করে  জুতার  ভেতরে লুকানো প্রায় ৫ কেজি স্বর্ণ উদ্ধার করা হয়। মালয়েশিয়ার ফ্লাইটযোগে এ স্বর্ণের চালান আনা হয় বলে ধারণা করা হচ্ছে।

শুল্ক বিভাগের সহকারী কমিশনর কামরুল হাসান জানান, বুধবার বেলা ১২টার দিকে জয়নালকে (৪৫) আটক করা হয়। বেলা সাড়ে ১১টার দিকে অবতরণ করা ‘মালয়েশিয়ান এয়ারওয়েজের’ একটি বিমানে পরিচ্ছন্নতার কাজ সেরে ফেরার পথে গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় জয়নালকে তল্লাশি করা হয়। এ সময় তার জুতার মধ্যে বিশেষভাবে রাখা সোনার বিস্কুটগুলো পাওয়া যায়। উদ্ধার করা সাড়ে চার কেজি সোনার দাম প্রায় দুই কোটি টাকা বলে জানান তিনি।




Comments are closed.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
All rights reserved © shirshobindu.com 2024