বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৪

পুলিশ হত্যা মামলায় বুলবুল-মিনুকে কারাগারে পাঠানোর নির্দেশ

পুলিশ হত্যা মামলায় বুলবুল-মিনুকে কারাগারে পাঠানোর নির্দেশ

/ ১১২
প্রকাশ কাল: সোমবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৪

শীর্ষবিন্দু নিউজ: পুলিশ হত্যা মামলায় জামিন নাকচ করে রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল ও বিএনপি যুগ্ম মহাসচিব মিজানুর রহমান মিনুসহ ৩৬ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। হাই কোর্ট থেকে পাওয়া জামিনের মেয়াদ শেষে সোমবার তারা রাজশাহী মহানগর হাকিম আদালতে হাজির হয়ে জামিন বাড়ানোর আবেদন করলে বিচারক মেরিনা খানম এই আদেশ দেন।

রাজশাহীতে গত ২৬শে ডিসেম্বর পুলিশ সদস্য সিদ্ধার্থ সরকার হত্যা মামলায় আজ অতিরিক্ত মহানগর মুখ্য হাকিম আদালতের বিচারক শেখ মেরিনা সুলতানার আদালতে হাজির হয়ে জামিন চাইলে বিচারক জামিন নামঞ্জুর করে এ আদেশ দেন। এ মামলায় উচ্চ আদালত থেকে তারা জামিনে ছিলেন।

কনস্টেবল সিদ্ধার্থ হত্যা ও বিস্ফোরক মামলায় গত ২০ জানুয়ারি হাই কোর্ট থেকে এক মাসের অন্তবর্তী জামিন পেয়েছিলেন বিএনপির এই নেতাকর্মীরা। গত বছর ২৬ ডিসেম্বর রাজশাহী শহরের রাজাহাতা এলাকায় বিএনপি নেতৃত্বাধীন জোটের বিক্ষোভ মিছিল থেকে পুলিশের ট্রাকে বোমা হামলা হয়। ওই ঘটনায় নিহত হন পুলিশ কনস্টেবল সিদ্ধার্থ রায়। বোয়ালিয়া থানার এসআই রফিকুল ইসলাম ওই রাতেই হত্যা ও বিস্ফোরক আইনে দুটি মামলা করেন।

বিএনপির যুগ্ম মহাসচিব ও মহানগরের সভাপতি মিজানুর রহমান মিনু, জেলা সভাপতি নাদিম মোস্তফা, দলের কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহীর সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, মহানগর জামায়াতের সেক্রেটারি ইমাজ উদ্দিন মণ্ডল, মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারি আসম মামুন শাহিন, মাইনুল ইসলাম ও মাহবুব হাসান বুলবুলসহ ৮৫ জনের নাম উল্লেখ করে দুই মামলায় সাড়ে তিনশ জনকে আসামি করা হয়।




Comments are closed.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
All rights reserved © shirshobindu.com 2024