বুধবার, ১৬ জুন ২০২১, ০৩:৩৬

প্রতিবেশী হচ্ছেন চির শত্রু দুই খান

প্রতিবেশী হচ্ছেন চির শত্রু দুই খান

/ ৫ বার পড়া হয়েছে
প্রকাশ কাল : সোমবার, ৮ এপ্রিল, ২০১৩

 

 

 

 

 

 

 

 

বিনোদন ডেস্ক: বলিউডের অন্যতম প্রভাবশালী দুই জনপ্রিয় তারকা শাহরুখ খান ও সালমান খানের সাপে-নেউলে সম্পর্কের কথা সবারই জানা। দুই খান ভক্তদের জন্য সুখবর হলো, শিঘ্যই প্রতিবেশী হতে চলেছেন তারা। সম্প্রতি এক খবরে ‘মিড-ডে’ জানিয়েছে, বান্দ্রায় অবস্থিত শাহরুখের ‘মান্নাত’ বাসভবনের খুব কাছেই বাড়ি কেনার সিদ্ধান্ত নিয়েছেন সালমান। তবে কি অবশেষে সালমান তার চিরশত্রু শাহরুখেরই প্রতিবেশী হতে চলেছেন।

খ্যাতিমান তারকারা নিজেদের বিলাসবহুল বাড়িতে থাকবেন এটা স্বাভাবিক একটা ব্য্যপার। তবে এ ক্ষেত্রে ব্যতিক্রম বলিউডের সল্লু খান খ্যাত ব্যাপক জনপ্রিয় তারকা সালমান খান। তিনি দুই দশকেরও বেশি সময় ধরে মা-বাবার সঙ্গে একই অ্যাপার্টমেন্টে থাকছেন। অবশ্য সালমান তার মাকে খুব বেশি ভালবাসেন এটা একটা আবেগ তাড়িত ব্যাপার হতে পারে। গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে সালমানের জন্য রয়েছে মাত্র এক বেডরুমের একটি ফ্ল্যাট। তাও আবার সালমানের বেশ কয়েকটি পোষা কুকুর আছে। যার জন্য পর্যাপ্ত জায়গা নয় এই ফ্লাট।

এছাড়াও সালমানের একটি মাত্র ঘরে বিভিন্ন ধরনের ব্যবহারিক জিনিসপত্র রাখার পরে আর তিলপরিমাণ জায়গাও খালি থাকে না। এসব কারণে ছোট্ট ফ্ল্যাটটি ছেড়ে নতুন বাড়ি কেনার পরিকল্পনা করেছেন সালমান।

খান পরিবারে কিছু একান্ত পারিবারিক বন্ধুদের সাথে আলাপকালে জানা যায়, বান্দ্রায় অবস্থিত ‘সাগর রেশম’ নামের একটি বাড়ি কেনার সিদ্ধান্ত নিয়েছেন সালমান। এই বাড়ির মালিক গুজরাটি একটি পরিবার। এলাকার অন্যতম পুরোনো বাড়ি এটি। বাড়িটি থেকে স্পষ্টভাবে সমুদ্র দেখা যায়। সম্প্রতি শোনা যায়, সালমান বিয়ে করছেন মায়ের সম্মতিতে। হয়তো এটা একটা ব্যাপার হতে পারে বাসা বদলের কারণ। তবে কি সত্যিই নতুন বউ আসছেন সালমানের ঘরে না চির শত্রু শাহরুখ খানের প্রতিবেশী হওয়াই একান্ত ইচ্ছা।

উল্লেখ্য, এর আগেও সালমান খানের বাড়ি কেনা নিয়ে একাধিকবার খবর চাউর হয়েছে। কিন্তু শেষ পর্যন্ত কোনো খবরই সত্যে পরিণত হয়নি। ২০০৯ সালে একবার খবর রটেছিল যে, কার্টার রোডে ২০ কোটি রুপি দিয়ে বিলাসবহুল পেন্টহাউস কিনেছেন সালমান। অবশ্য তাঁর বাবা সেলিম খান তখন বিষয়টি অস্বীকার করেছিলেন।

২০১২ সালেও সালমানের নতুন বাড়ি কেনার গুজব ছড়িয়েছিল। সেবার বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে দাবি করা হয়, বান্দ্রায় শাহরুখের বাসভবন মান্নাতের একদম পাশেই ৩২ কোটি রুপি খরচ করে ট্রিপ্লেক্স ফ্ল্যাট কিনছেন তিনি। এ ছাড়া চলতি বছরের শুরুতে খবর চাউর হয় যে, ফ্ল্যাট না কিনে একই এলাকায় জমি কিনছেন সালমান। তিনি সেখানে বাংলো বাড়ি বানাবেন।

 






পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
All rights reserved © 2021 shirshobindu.com