রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:৪৯

সমুদ্রপথে মালয়েশিয়া যাওয়ার পথে আটক ত্রিশজন

সমুদ্রপথে মালয়েশিয়া যাওয়ার পথে আটক ত্রিশজন

/ ৬০
প্রকাশ কাল: মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০১৩

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

স্বদেশ জুড়ে: দালাল চক্রের তিন সদস্যসহ মালয়েশিয়া যেতে ইচ্ছুক ত্রিশজনকে আটক করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে আটটার দিকে মহেশখালীর আদিনাথ জেটিঘাট থেকে পুলিশ অভিযান চালিয়ে মালয়েশিয়া উদ্দেশ্যে রওয়ানা দেয়ার সময় জমায়েত হওয়া দালাল চক্রের সাথে ত্রিশ জন ব্যাক্তিকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মাগরিবের নামাজের পর থেকে একে একে ৫০-৬০ জন লোক আদিনাথ জেটিঘাট এলাকায় জমায়েত হয়। তাদের সঙ্গে শুকনো খাবার ও পানি ছিল। এ সংবাদ পেয়ে মহেশখালী থানার একদল পুলিশ জেটি এলাকায় অভিযান চালায়। এ সময় অধিকাংশ লোক নদীতে নেমে পড়ে সাঁতরে এবং পাশ্ববর্তী ম্যানগ্রোভ ফরেস্ট এলাকা ও বনে ঢুকে পড়ে। পরে পুলিশ এখান থেকে ২৭ জনকে আটক করে। এছাড়া আটক করা হয় দালাল চক্রের তিন সদস্যকে। উপস্থিত এলাকাবাসী বলেন, সন্ধ্যার পর থেকে একটি ট্রলার ঘাট এলাকায় দেখা গেলেও পুলিশ অভিযান টের পেয়ে তা মাঝ সাগরের দিকে চলে যাওয়ায় পুলিশ ট্রলারটি উদ্ধার করতে পারেনি।

পুলিশ সূত্রে জানা যায়, আটক দালালদের একজন মহেশখালীর চরপাড়া এলাকার বাসিন্দা। তবে আটক মালয়েশিয়াগামীদের পরিচয় জানা যায়নি। আটকদের মঙ্গলবার আদালতে সোপর্দ করা হবে। তাদের সবাইকে জেলহাজতে রাখা হয়েছে বলে জানান এক পুলিশ কর্মকর্তা। এদিকে, এই অভিযানের পর আটক দালালদের ছাড়িয়ে নিতে মহেশখালী পৌর এলাকা ও চরপাড়া এলাকার একটি প্রভাবশালী চক্র বেশ সক্রিয়ভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে পুলিশ সূত্রে জানা যায়।

 




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2022