মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৫৪

জন্ম তারিখ নিয়ে সমালাচনায় ববিতা

জন্ম তারিখ নিয়ে সমালাচনায় ববিতা

/ ২৪৫
প্রকাশ কাল: সোমবার, ২২ এপ্রিল, ২০১৩

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বিনোদন ডেস্ক: বাংলাদেশের এক সময়ের চিত্রজগৎ কাপানো নায়িকা ববিতার জন্মতারিখ নিয়ে বিভ্রান্তির সৃষ্টি হয়েছে। চলচ্চিত্র শিল্পে তার ঘনিষ্ঠজনদের সবাই জানেন ববিতার জন্মতারিখ ৩০শে জুলাই। কিন্তু সম্প্রতি কিছু গণমাধ্যমে জন্মতারিখ ২০শে এপ্রিল উল্লেখ করায় বিভ্রান্তি সৃষ্টি হয়েছে। বিস্ময় প্রকাশ করেছেন খোদ ববিতাসহ তার ঘনিষ্ঠজনেরা।

বর্তমানে জন্ডিসে আক্রান্ত হয়ে কিছুটা অসুস্থ ববিতা বিস্ময় প্রকাশ করে বলেন, আমার জন্মতারিখ ৩০শে জুলাই এবং আমি প্রতি বছরই এই দিনটি ঘরোয়াভাবে পরিবারের সদস্যদের নিয়ে পালন করি। কিন্তু এবার দেখলাম ২০শে এপ্রিল অনেকেই আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন। আমি অবাক হয়ে জানতে চাই এই তারিখ তারা কোথায় পেলেন? তারা উত্তরে বলেন, অনেক পত্রপত্রিকায় ছেপেছে।

ববিতা বলেন, আমি এখনও নিয়মিত অভিনয় করে চলেছি। সিনিয়র-জুনিয়র সাংবাদিকদের সঙ্গে আমার চমৎকার সম্পর্ক। যারা ২০শে এপ্রিল আমার জন্মদিন বলে উল্লেখ করেছেন তারা আমার সঙ্গে একটু কথা বলে নিলেই পারতেন। যাই হোক ভুল মানুষ করে। অতএব আমি স্পষ্ট করে সবাইকে নতুনভাবে মনে করিয়ে দিতে চাই যে, আমার জন্মতারিখ ৩০শে জুলাই এবং এটাই সঠিক। আশা করছি, এরপর সকল বিভ্রান্তির অবসান ঘটবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2024