মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০২:৪৩

ফুটপাত হকার মুক্ত করতে সিলেট মেয়রের নির্দেশ

ফুটপাত হকার মুক্ত করতে সিলেট মেয়রের নির্দেশ

/ ৫৮
প্রকাশ কাল: বুধবার, ১ মে, ২০১৩

২০ এপ্রিল মধুবন সুপার মার্কেটে পুলিশী হামলার প্রতিবাদে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় সোমবার রাত ৮টায় সিলেট সিটি কর্পোরেশন হল রুমে। সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের আমন্ত্রণে সিলেটের ব্যবসায়ীদের পক্ষ থেকে এতে যোগ দেন মধুবন সুপার মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতি, সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদ, মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদ ও সিলেট ব্যবসায়ী ফোরাম সহ সিলেটের বিভিন্ন মার্কেটের ব্যবসায়ীবৃন্দ।

এ সময় ব্যবসায়ীদের পক্ষ থেকে ফুটপাত হকার মুক্ত করার জন্য জোরালো বক্তব্য রাখেন, মধুবন সুপার মার্কেটের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ তুরন মিয়া, বাংলাদেশ দোকান মালিক সমিতির যুগ্ম সম্পাদক আলহাজ্ব মতছির আলী, ব্যবসায়ী নেতা এহসানুল হক তাহের।

সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্যে সিটি মেয়র বলেন, ওই সময় তিনি ইউরোপ সফরে থাকায় মধুবন সুপার মার্কেটে হকারদের পক্ষ নিয়ে পুলিশী হামলার নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। এ ঘটনার জন্য সিলেটের সকল ব্যবসায়ীদের সাথে তাদের দেওয়া দাবীর পরিপ্রেক্ষিতে মঙ্গলবার থেকে সিলেট সিটি পয়েন্ট থেকে আম্বরখানা পয়েন্ট পর্যন্ত ফুটপাত হকার মুক্ত করার জন্য ডিসি নর্থকে তাৎক্ষণিক নির্দেশ প্রদান করেন এবং ব্যবসায়ীদের দাবীর প্রেক্ষিতে কালেক্টরেট মসজিদের সামনে নির্ধারিত ১০টি গাড়ি এবং মধুবন মার্কেটের সামনে থেকে লালবাজার পর্যন্ত কোন গাড়ি, সিএনজি, টমটম পার্ক না করার নির্দেশ দেন।

 




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2022